মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী

0
মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন লাভলী চৌধুরী

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদে আসন্ন নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী। তিনি সর্বত্র আলোচনা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লাভলী চৌধুরী।

লাভলী চৌধরী দীর্ঘদিন ধরে রাজনীতিতে সক্রিয় রয়েছেন। রাজনীতির মধ্যে দিয়ে দুস্থ অসহায় মানুষের সেবা করে জাচ্ছেন ।উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার খবরে এলাকার তরুণ ও মহিলা ভোটারদের মাঝে তাকে ঘিরে শুরু হয়েছে নানান উৎসাহ-উদ্দীপনা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও লাভলী চৌধুরীকে নিয়ে চলছে নানা সম্ভাবনার কথা।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে এখন পর্যন্ত স¤¢াব্য প্রার্থীর মধ্যে সাধারণ ভোটারদের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি।

তাছাড়া তিনি রাজনৈতিক পরিবারে জন্ম। তিনি চৌধুরীর পরিবারের হয়েও রাজ নৈতিক কর্মকান্ডে কখনও প্রভাবিত করেননি। তেমনি বিয়েও হয়েছে প্রতিষ্ঠিত একটি রাজনৈতিক পরিবারে। উভয় পরিবারের রয়েছে বেশ সুনাম। তিনি একজন সৎ.পরিচ্ছন্ন, ক্লিন ইমেজের একজন মহুয়সী নারী। পারিবারিক ঐতিহ্য আর সব সময় সাধারণ মানুষের পাশে থেকে সেবার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডের সাথে জড়িত থাকায় সমাজে ও রাজনৈতিক অঙ্গনে রয়েছে তার বিশেষ পরিচিতি।

মতলব উত্তর ও মতলব দক্ষিণ মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য সদস্য সাবেক মন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের সহধর্মিনী মিসেস পারভীন চৌধুরী রিনা এবং চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ও প্রয়াত দিপু চৌধুরীর সগধর্মিনী মিসেস সুবর্ণা চৌধুরী বীণা এদের নেতৃত্বে মতলব উত্তর উপজেলায় তৃণমূল পর্যায়ে মহিলা আওয়ামী লীগকে আজকে একটি শক্তিশালি সংগঠনে রুপান্তরিত করেছেন।

একই সঙ্গে দলের সাংগঠনিক কার্যক্রম গতিশীরতা করতে নেতাকর্মীদের সঙ্গে নিবিড় সর্ম্পক তৈরি করে এবারের উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন তিনি। অত্যান্ত ভালো মানুষ ও ক্লিন ইমেজের থাকায় তিনি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটে লড়ে জয়ী হতে পারবেন বলে তৃণমুল নেতাকর্মীদের বিশ্বাস।

উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী লাভলী চৌধুরী জানান, আমি দীর্ঘ দিন ধরে মতলব উত্তর ও মতলব দক্ষিণ মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য সদস্য সাবেক মন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের সহধর্মিনী মিসেস পারভীন চৌধুরী রিনা এবং চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক ও প্রয়াত দিপু চৌধুরীর সগধর্মিনী মিসেস সুবর্ণা চৌধুরী বীণা এদের নেতৃত্বে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি।

আমি সবসময় জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। তাই সিদ্বান্ত নিয়েছি এবার উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভঅইস চেয়ারম্যান পদে ভোটে লড়ে বিজয় হয়ে মানুষের কল্যানে কাজ করবো। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করবে সাধারণ মানুষ, এটাই আমার বিশ্বাস। নির্বাচিত হতে পারলে মতলব উত্তর উপজেলা কে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here