ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের ঠাঁই নেই : ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী

0
ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের ঠাঁই নেই : ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী

প্রেসনিউজ২৪ডটকমঃ  নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন, আন্তর্জাতিক সূফী স্কলার শাহজাদা ড. সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বলেছেন, ইসলাম শান্তি ও সম্প্রীতির ধর্ম।ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের ঠাঁই নেই।

দেশকে ভালোবাসা সকল নাগরিকের নৈতিক দায়িত্ব।তিনি বলেন,আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা) আগমন আমাদের জন্য নিয়ামত। তিনি ছিলেন একজন আদর্শ রাষ্ট্র প্রধান। সর্বক্ষেত্রে নবী (সা) আদর্শ অনুসরণ করলে সমাজে হানাহানি কমে যাবে।৩০ জানুয়ারি রাতে মতলব উত্তরের দক্ষিণ রামপুর খলিফা মিলন মোল্লার বাড়িতে বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন,যুবকরা সামাজিক অবক্ষয়ের দিকে চলে যাচ্ছে।

তাই যুবকের মাদক,বাল্যবিবাহ ও যৌতুকের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। অতিথি ও আলোচক ছিলেন বাংলাদেশ সুপ্রিম পার্টির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা রুহুল আমিন ভূঁইয়া চাঁদপুরী, ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনির হোসেন বেপারী, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন, ছাত্র বিষয়ক সম্পাদক মুক্তার হোসেন মেনন,মাওলানা খাজা বাহা উদ্দিন,শায়ের মনসুর আলী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here