নির্বাচন বর্জন এবং অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গঠনে যুবদলের লিফলেট বিতরন

0
নির্বাচন বর্জন এবং অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গঠনে যুবদলের লিফলেট বিতরন

প্রেসনিউজ২৪ডটকমঃ ড্যামী নির্বাচন বর্জন এবং অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গঠনের লক্ষ্যে বুধবার ৩ জানুয়ারী ২০২৪ সকাল ১১টায় রাজধানীর দিলকুশা এবং মতিঝিল এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরন করেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

গণসংযোগ ও লিফলেট বিতরন কালে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া বলেন,অবৈধ সরকার জোর করে একতরফা নির্বাচন করে দেশটাকে জাহান্নামের দিকে নিয়ে যাচ্ছে। দেশে কোন নির্বাচন নেই, এখানে জনগণের কোন ভোটাধিকার নেই, জনগণের কথা বলার স্বাধীনতা নেই। এটি কোন নির্বাচন নয়, এটি জনগণের সঙ্গে প্রতারণা মাত্র। আপনারা ভোট কেন্দ্রে যাবেন না, এ নির্বাচন বর্জন করুন, তাদের বিরুদ্ধে সবাই একসাথে রুখে দাঁড়ান।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক খন্দকার আল আশরাফ মামুন, সহ সমাজকল্যান বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কেএমএস মুসাব্বির শাফি, সদস্য হাবিবুর রহমান হাবিব, মোরশেদ আলম, কায়সার কাদের সরকার মামুন, ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান রয়েল, যুবদল নেতা তফাজ্জ্বল হোসেন কাজল, ফারুক হোসেন পাটওয়ারী, খন্দকার রাসেল, মনজুর আহসান মঞ্জু, আল আমীন হোসাইন, আমিরুল ইসলাম প্রমূখ নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here