জহিরাবাদ ইউনিয়নে নৌকার উঠান বৈঠক-উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট দিন : মায়া চৌধুরী

0
জহিরাবাদ ইউনিয়নে নৌকার উঠান বৈঠক-উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট দিন : মায়া চৌধুরী

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর:বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী, চাঁদপুর-২ আসনে ‘নৌকা’র মাঝি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, নৌকা উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক। আমি বিজয়ী হলে,পূর্বের মতো আমি সততা ও নিষ্টার সাথে নিজের দায়িত্ব পালন করব।

নৌকা বিজয়ী হলে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় আর কেউ উন্নয়ন বঞ্চিত থাকবেন না। বাংলাদেশ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বিশ্ববাসীর কাছে উন্নয়নের রোল মডেল । উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে ৭ই জানুয়ারীর নির্বাচনে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই।রোববার (৩১ ডিসেম্বর) সকালে উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে ‘নৌকা’ প্রতীকের উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যেতিনি আরো বলেন, সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কমিশনের আচরণ বিধি মেনে প্রচার প্রচারণা চালাতে হবে। সকলে প্রশাসন কে সহযোগিতা করবেন।

আমি নির্বাচিত হলে মতলবের উন্নয়ন কর্মকাণ্ড আর বাকি থাকবে না ইনশাআল্লাহ।জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গাজী মুক্তার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ কমিটির সদস্য, এফবিসিসিআই সহ-সভাপতি রাশেদুল হোসেন চৌধুরী রনি, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আইয়ুব আলী গাজী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মনোয়ারুল ইসলাম।ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী মো. সেলিম মিয়া, ফরাজীকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, আওয়ামী লীগ নেতা মনিরুল হক সেন্টু, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বানী পাপ্পু প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here