মোহনপুরে উঠান বৈঠকে নৌকার বিজয় হলে মতলবে উন্নয়ন ও শান্তির বাতাস বইবে : মাহি চৌধুরী

0
মোহনপুরে উঠান বৈঠকে নৌকার বিজয় হলে মতলবে উন্নয়ন ও শান্তির বাতাস বইবে : মাহি চৌধুরী

প্রেসনিউজ২৪ডটকমঃ কামাল হোসেন খান মতলব প্রতিনিধি চাঁদপুর ঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ্য নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসনে নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জন্য ভোট প্রার্থনা করে উঠান বৈঠক করেছেন আওয়ামী লীগের আইনবিষয়ক উপ-কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি।শনিবার (২৩ ডিসেম্বর) মতলব উত্তরের মোহনপুর ইউনিয়নের ৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে মাথাভাঙ্গায় এই বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় আশফাক চৌধুরী মাহি বলেন,  জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে প্রধানমন্ত্রী নৌকা প্রতীক দিয়ে  পাঠিয়েছেন। এই মোহনপুর ইউনিয়ন আমার দাদার নিজ ইউনিয়ন। এই এলাকার প্রতিটি মানুষ আমার দাদার আপনজন। আমার দাদা যখন মন্ত্রী হয়েছিলেন তখন তিনি যতটুকু সুযোগ পেয়েছেন, এই মতলবের মানুষের জন্য করেছেন। কিন্তু আমার দাদা কিছুদিন অনুপস্থিত থাকার কারণে অনেক  কিছু হয়েছে, তা আপনারা জানেন।

এই মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান করা হয়েছে একটা রাজাকার পরিবারের মানুষকে, যা খুবই দুঃখজনক।তিনি আরো বলেন, আমার দাদার সকল কাজে সমন্বয় করতেন আমার বাবা দিপু চৌধুরী (সাজেদুল হোসেন চৌধুরী দিপু)। আজ আমার বাবা নেই। তবে আমি আপনাদের  আশ্বস্ত করতে চাই, আমি এবং আমার মা সুবর্ণা চৌধুরী বীণা আপনাদের পাশে সব সময় থাকব। আপনাদের ভোটে যদি আবারও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম নির্বাচিত হয় তাহলে মতলবে শান্তির সু -বাতাস বইবে।

মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা মো. নাজমুল হোসেনের পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন মতলব উত্তর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রাধেশ্যাম সাহা চান্দু, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ , আওয়ামী লীগ নেতা শাহেন শাহ হাওলাদার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য পিনু চৌধুরী, আওয়ামী লীগ উপকমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, নাছির উদ্দীন চৌধুরী,  অ্যাড. সেলিম মিয়া, সুমিত চৌধুরী, মাথাভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনির হোসেন, সাবেক মেম্বার রুহুল আমিন, তোফাজ্জল মেম্বার, জিল্লু মেম্বার, যুবলীগ নেতা খোরশেদ আলম, মতলব উত্তর উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি শিবলী এমরান জুয়েল, থানা ছাত্রলীগের সদস্য লিখন, সাব্বির, শামিম প্রমুখ।

এরপর তিনি এখলাছপুর ইউনিয়নে দুটি নির্বাচন পরিচালনা কার্যালয়  উদ্বোধন করেন। পরবর্তী সময়ে তিনি ফরাজিকান্দি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জনতা বাজারে নৌকার পক্ষে আয়োজিত একটি পথসভায় যোগ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here