চাঁদপুর-২ আসনে নৌকায় ভোট চেয়ে অলি-গলি চষে বেড়াচ্ছেন সুর্বণা চৌধুরী বিনা

0
চাঁদপুর-২ আসনে নৌকায় ভোট চেয়ে অলি-গলি চষে বেড়াচ্ছেন সুর্বণা চৌধুরী বিনা

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃচাঁদপুর-২(মতলব উত্তর-মতলব দক্ষিণ)আসনে শ্বশুর আওয়ামী লীগের মনোনীত মোফাজ্জল
হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের নৌকা প্রতীকের পক্ষে ভোটারদের ধারে ধারে বৃহত্তর মতলবে বিভিন্ন অলি-গলি দিন-রাত চষে বেড়াচ্ছেন চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সুর্বণা চৌধুরী বিনা ও তাঁর অনুসারীরা ।

উন্নয়নের বার্তা নিয়ে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও পথ সভা করে চলছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সুর্বণা চৌধুরী বিনা।আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সরগরম হয়ে উঠেছে চাঁদপুর-২ আসনের পাড়া-মহল্লা। অন্য প্রাার্থীর প্রচারণা না থাকলেও আওয়ামী লীগের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম গণসংযোগ করছেন জোরেশোরে।

আর এই প্রচারণার মধ্যমণি হয়ে উঠেছেন প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক সুর্বণা চৌধুরী বিনা ও আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য এবং চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী দলটির প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জ্যেষ্ঠ দৌহিত্র (নাতি) আশফাক চৌধুরী মাহি । নৌকার প্রার্থীকে জেতাতে প্রতিদিন গণসংযোগ ও পথসভায় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন।

প্রত্যন্ত এলাকায় নৌকার জন্য ভোট চাইছেন তিনি। উঠান বৈঠকে বক্তব্য রাখছেন, সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরছেন।শুক্রবার(২২ ডিসেম্বর) সন্ধ্যার পর মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথ সভা করেন।সুর্বণা চৌধুরী বিনা বলেছেন, আজকে বাংলাদেশ বদলে যাওয়া এক দেশ।কারণ, আওয়ামী লীগ ক্ষমতায় আছে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আপনাদের সেবা করার ও যেসব কাজ অসমাপ্ত রয়েছে সেগুলো শেষ করার সুযোগ দেবেন।তিনি আরও বলেন,নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম সব সময় মতলেব কথা ভাবেন।আমার প্রয়াত স্বামী সাজেদুল হোসেন চৌধুরী দিপু মতলবের উন্নয়নের স্বপ্ন দেখতেন।

বাবা ছেলের স্বপ্ন বাস্তবায়নে আমরা সবাই মিলে কাজ করে যাব। এই জনপদের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে আপোস করে নাই, আগামীতেও করবে না। নৌকার জয় হবেই,ইনশাআল্লাহ। তিনি তার প্রয়াত স্বামী মতলবের সর্বস্তরের মানুষের হৃদয়ে স্থান করে নেওয়া সাজেদুল হোসেন চৌধুরী দিপু জন্য দোয়া কামনা করেন।

মতলভ দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আসমা আক্তার আঁখির সভাপতিত্বে মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেনে উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন, মতলব দক্ষিণ উপজেলার সাবেক চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জহির সরকার, মতলব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের সাবেকসাধারণসম্পাদক ফারুক পাটোয়ারী,সাবেক ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল,উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আল-আমীন ফরাজি, জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক হোসাইন মোহাম্মদ কচি, ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম, জেলা ছাত্রলীগের উপ-অ্যাপায়ন বিষয়ক সম্পাদক মোঃ আফসার উদ্দিনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত  ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here