অসহযোগ আন্দোলন সফল করতে না’গঞ্জ মহানগর চষে বেড়াচ্ছেন জোসেফের নেতৃত্বাধীন মহানগর যুবদল

0
অসহযোগ আন্দোলন সফল করতে না’গঞ্জ মহানগর চষে বেড়াচ্ছেন জোসেফের নেতৃত্বাধীন মহানগর যুবদল

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির কেন্দ্র ঘোষিত অসহযোগ আন্দোলন সফল করতে গণসংযোগ ও লিফলেট বিতরণের ২য় দিন শুক্রবার (২২ ডিসেম্বর),নারায়ণগঞ্জ মহানগরীর সদর থানার বিবি সড়কের মন্ডল পাড়া থেকে নিতাইগঞ্জ মোড়,বন্দর থানার ইস্পাহানী বাজার এবং সিদ্ধিরগঞ্জ থানার নাভানা সিটি এলাকায় কে এম মাজহারুল ইসলাম জোসেফের নেতৃত্বে লিফলেট বিতরণ কর্মসূচী পালন করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

লিফলেট বিতরণ শেষে যুবদল নেতা কে এম মাজহারুল ইসলাম জোসেফে বলেন, বর্তমানে যে নির্বাচন বাংলাদেশে হচ্ছে তা হলো তামাশা আর প্রতারণার নির্বাচন। আওয়ামী লীগ ও তাদের মিত্ররা ছাড়া দেশের প্রায় ৬৩ জনপ্রিয় রাজনৈতিক দল নির্বাচন বর্জন করেছে। অবৈধ সরকার রাষ্ট্র শক্তিকে ব্যবহার করে বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা দিয়ে, গ্রেফতার করে, গায়েবি সাজা দিয়ে এমনকি হত্যা করে দেশজুড়ে ভয়ঙ্কর আতঙ্কের পরিবেশ সৃষ্টি করেছে।

তিনি আরও বলেন, বিএনপির প্রায় দুই কোটি নেতাকর্মী এখন বাড়িঘর ছাড়া। কারাগারের ভিতরও নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে, তাদের ওপর জুলুম নির্যাতন চলছে। দেশে-বিদেশে এ নির্বাচন গ্রহনযোগ্যতা পাচ্ছে না। এমন পরিস্থিতিতে পররাষ্ট্র মন্ত্রণালয় অবৈধ সরকারের দালালি করছে। বাংলাদেশের জনগণের অধিকার আদায়ের আন্দোলনকে ভিন্নভাবে উপস্থাপন করার ঘটনার তীব্র নিন্দা জানান কে এম মাজহারুল ইসলাম জোসেফে

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সরকার পতনের একদফা দাবিতে ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে সাড়া দিয়ে প্রতিটি কর্মসূচীতে রাজপথে অগ্রণী ভূমিকা পালন করছে কে এম মাজহারুল ইসলাম জোসেফের নেতৃত্বাধীন নারায়ণগঞ্জ মহানগর যুবদল।এ সময় কর্মসূচিটিতে আরো উপস্থিত ছিলেন আমীর হোসেন ও আখতারুজ্জামান মৃধা সহ বিভিন্ন স্তরের নেতকর্মীবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here