মতলব উত্তর উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক সোহেল-মামুন কে গ্রেফতারে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন : আবদুল মান্নান

0
মতলব উত্তর উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক সোহেল-মামুন কে গ্রেফতারে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন : আবদুল মান্নান

প্রেসনিউজ২৪ডটকমঃ একদফা একদাবি সরকারের পদত্যাগ এর মহাসমাবেশে ঢাকায় অংশগ্রহন করতে গিয়ে গ্রেফতার হন মতলব উত্তর উপজেলা ছাত্রদলের সাবেক সোনালী ফসল উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক ফয়সাল আহাম্মদ সোহেল ও যুগ্ন-আহবায়ক মন্ঞ্জুর আহাম্মেদ মামুন সরকার (সরকার মামুন।

ফয়সাল আহাম্মদ সোহেল ও মন্ঞ্জুর আহাম্মেদ মামুন সরকারকে গ্রেফতার ও রিমান্ডে নেওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবী করে বিবৃতি দিয়েছেন মতলব উত্তর উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক আবদুল মান্নান। সোমবার (১৩ নভেম্বর) দুপুরে যুগ্ন-আহবায়ক আবদুল মান্নান এক বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান এবং সোহেল-মামুন সরকারের নিঃশর্ত মুক্তির দাবী করা হয়।

বিবৃতিতে তিনি বলেন, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী সরকার ক্ষমতার মসনদে টিকে থাকার জন্য বিরোধীদলকে দমন করার যে অপরাজনীতি শুরু করেছে তারই ধারাবাহিকতায় আইন শৃঙ্খলা বাহিনীদের ব্যবহার করে নিরাপরাধ মতলব উত্তর উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক সোহেল-মামুন সহ শত শত নেতাকর্মীদের গ্রেফতার করে সাজানো মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে।

এভাবে মিথ্যা মামলা দায়ের করে, নির্যাতন করে চলমান এই আন্দোলনকে দমন করা যাবে না। বিএনপি জনগণকে সাথে নিয়ে কঠোর আন্দোলনের মধ্যে দিয়ে এই সরকারের পতন ঘটাবে এবং মতলব উত্তর উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক সোহেল-মামুন-সহ সকল গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here