না’গঞ্জ মহানগরীর জামায়াতে ইসলামীর উদ্যোগে লিংক রোড বিক্ষোভ মিছিল

0
না’গঞ্জ মহানগরীর জামায়াতে ইসলামীর উদ্যোগে লিংক রোড বিক্ষোভ মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগরীর জামায়াতে ইসলামীর উদ্যোগে ৮ নভেম্বর অবরোধ কর্মসূচি পালিত হয়েছে।বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্র ঘোষিত ৮ ও ৯ নভেম্বর ৪৮ ঘন্টা অবরোধের প্রথম দিনে ৮ নভেম্বর নারায়ণগঞ্জ মহানগরীর সড়ক অবরোধের মাধ্যমে কর্মসূচি পালন করা হয়। ৮ নভেম্বর বুধবার সকালে নারায়ণগঞ্জ- ঢাকা লিংক রোড অবরোধ করে বিক্ষোভ মিছিল করা হয়।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব নারায়ণগঞ্জ মহানগরীর সহকারী সেক্রেটারি আবু আব্দুল্লাহ আল জাবের ।মিছিল সংক্ষিপ্ত সমাবেশে তিনি বলেন, পৃথিবীর বিভিন্ন সভ্য দেশে জনতার যেকোন যৌক্তিক দাবি গুরুত্বের সাথে বিবেচনা করা হয়। কিন্তু অবৈধ,স্বৈরাচারী ও জালিম সরকার ১৮ কোটি মানুষের গনতান্ত্রিক ও ন্যায় সংগত সকল অধিকার হরণ করে গণদাবি তোয়াক্কা না করে আমাদেরকে রাজপথে নামতে বাধ্য করেছে। আজকের হরতাল এবং অবরোধের মতো কর্মসূচি বাংলার মানুষের মুক্তির জন্য এবং গণতান্ত্রিক দাবি আদায়ের জন্য করা হচ্ছে।

তাই সর্বস্তরের মানুষ আন্দোলনে একাত্মতা ঘোষণা করে তাদের সকল যান চলাচল বন্ধ রেখেছে । আমরা আশা করব জালিম সরকার তার পরবর্তী কঠিন পরিণতির কথা বিবেচনা করে জনতার দাবি মেনে দেশে শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ তৈরি করবে। অন্যথায় আরো কঠোর কর্মসূচি ঘোষণা করতে আমরা বাধ্য হব বলে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।

এই সময় আরো উপস্থিত ছিলেন মহানগর কর্ম পরিষদ সদস্য আবু তাওহীদ, সিদ্ধিরগঞ্জ পশ্চিম থানার সেক্রেটারি হাবিবুর রহমান ,নারায়ণগঞ্জ দক্ষিণ থানার সেক্রেটারি খলিলুর রহমান টিটু, নারায়ণগঞ্জ পূর্ব থানার সহকারী সেক্রেটারি কামরুল হাসান , জিএম সাঈদ,কেএম সিদ্দিকুর রহমান, সফিকুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here