গৌরীপুরের রাজপথে মুজিব আর্দশের কর্মীরা সক্রিয় বিএনপি জামাতের ইস্যু বিহীন অবরোধের বিরুদ্ধে

0
গৌরীপুরের রাজপথে মুজিব আর্দশের কর্মীরা সক্রিয় বিএনপি জামাতের ইস্যু বিহীন অবরোধের বিরুদ্ধে

প্রেসনিউজ২৪ডটকমঃ মো:মাহফুজুর রহমান,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : সারাদেশে ভুয়া হরতাল,জ্বালাও-পোড়াও অবরোধ জনগণ প্রত্যাখান করেছে বলে মন্তব্য করেছে গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকমোফাজ্জল হোসেন খান।

আজ মঙ্গলবার ৩১ অক্টোবর বিএনপি-জামায়াতের ডাকা তিনদিনের অবরোধের প্রতিবাদে পৌর শহরে উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল শেষে যুবলীগের দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে এই মন্তব্য করেন তিনি। মোফাজ্জল হোসেন খান বলেন, ‘বিএনপি-জামায়াত অবরোধ ডেকে বসে আছে। আমরা কোথাও তাদের অস্তিত্ব পাইনি। যান চলাচল স্বাভাবিক রয়েছে।

জনগণ স্বতঃস্ফূর্তভাবে তাদের দৈনন্দিন কাজ করে যাচ্ছে।’ তিনি আরও বলেন, ‘জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ দেখতে চায়। শেখ হাসিনা সেই ওয়াদা করেছেন। বাংলাদেশে শেখ হাসিনার নেতৃত্বে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে ‘ এসময় সংসদ নির্বাচন ঘিরে কেউ ষড়যন্ত্র ও বিশৃঙ্খলা করলে তাদের কঠোরভাবে প্রতিহত করবেন বলে হুঁশিয়ার দেন যুবলীগের এই নেতা।

উপজেলা যুবলীগের সভাপতি সানাউল হকের সভাপতিত্বে পৌর শহরের কর্মসূচিতে বক্তব্য দেন উপজেলা যুবলীগের সহসভাপতি রুকুনুজ্জামান ও আব্দুস সাত্তার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল রেনু, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ সবি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here