ঐক্যবদ্ধ আন্দোলনে বিজয় নিয়েই আমরা ঘরে ফিরব : সুলতান সালাউদ্দিন টুকু

0
ঐক্যবদ্ধ আন্দোলনে বিজয় নিয়েই আমরা ঘরে ফিরব:

প্রেসনিউজ২৪ডটকমঃ ঐক্যবদ্ধ আন্দোলনে বিজয় নিয়েই আমরা ঘরে ফিরব বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। তিনি বলেন, দেশের মানুষ এখন এই সরকারকে দেখতে চায় না। তারা পরিবর্তন চায়। অবিলম্বে সরকারকে পদত্যাগ করতে হবে।রবিবার (২২ অক্টোবর) বিকালে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আগামী ২৮ অক্টোবর মহাসমাবেশ সফল করার লক্ষ্যে যুবদলের এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

টুকু বলেন এই সরকারের প্রতিটি পদক্ষেপ হচ্ছে দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে প্রতিবন্ধকতা তৈরি করা। জনবিচ্ছিন্ন এই সরকার আবারও অবৈধভাবে ক্ষমতায় থাকতে চায়। এজন্য আবারও ভোট চুরির প্রকল্প নিয়েছে। তবে এবার আর এটা হতে দেয়া হবে না। দেশবাসী ঐক্যবদ্ধ হয়েছে, আন্তর্জাতিক গণতান্ত্রিক বিশ্ব এক হয়েছে।

অবৈধ হাসিনার রেহাই নাই।তিনি বলেন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেছেন, আগামী নির্বাচনে জয়ী হলে আজকে যারা দেশকে মুক্ত করার আন্দোলন করছে সবাইকে নিয়ে আমরা জাতীয় সরকার গঠন করব।নেতাকর্মীদের উদ্দেশে করে যুবদল সভাপতি বলেন যার যার অবস্থান থেকে সবাইকে সতর্ক থেকে দেশের অস্তিত্ব টিকিয়ে রাখতে হবে। আমাদের একটাই লক্ষ্য এখন জনগণকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোলনের মধ্যদিয়ে স্বৈরাচারী হাসিনা পতন নিশ্চিত করা।

সভায় উপস্থিত ছিলেন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, রুহুল আমিন আকিল, জাকির হোসেন নান্নু, তরিকুল ইসলাম বনি, মাহবুবুল হাসান পিংকু, গোলাম মোস্তফা সাগর, দীপু সরকার, কামরুজ্জামান দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, শাহ আলম চৌধুরী, জাভেদ হাসান স্বাধীন, বিল্লাল হোসেন তারেক,সাইদুর রহমান, ইয়াসিন ফেরদৌস মুরাদ, এ্যাড.আজিজুর রহমান আকন্দ, সহ-সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান, মিয়া মোহাম্মদ রাসেল, দুলাল হোসেন, প্রচার সম্পাদক করিম সরকার, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, কোষাদক্ষ গোলাম মোস্তফা, সহ-সাংগঠনিক সম্পাদক সুমন দেওয়ান, সহ-সম্পাদক আসাদুল আলম টিটু, মাজেদুল ইসলাম রুমন, সদস্য কামরুজ্জামান নান্নু, সহ প্রায় দুই শতাধিক কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here