ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির জন্য সমন্বয়কের দায়িত্বে ঢাকার দক্ষিণে মায়া চৌধুরী – উত্তরে নানক

0
ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির জন্য সমন্বয়কের দায়িত্বে ঢাকার দক্ষিণে মায়া চৌধুরী – উত্তরে নানক

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃআওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, বৃহত্তর ঢাকা মহানগর আওয়ামীলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক,দুই বারের সাবেক মন্ত্রী চাঁদপুরের কৃতি সন্তান,স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া(বীরবিক্রম) এবং বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক নতুন দায়িত্ব পেয়েছেন।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজধানীর ঢাকার চলমান রাজনৈতিক পরিস্থিতি মোকাবিলা ও সাংগঠনিক কর্মকাণ্ড জোরদার করতে তারা কাজ করবেন।ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগে বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির নানক এবং ঢাকা মহানগর দক্ষিণে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে এই দায়িত্ব দেওয়া হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) গুলিস্তানে আয়োজিত এক সমাবেশ শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজমকে এসব তথ্য জানান। শেখ রাসেলের ৬০তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষ্যে ঢাকা মহানগর উত্তর দক্ষিণ যৌথভাবে এই শান্তি ও উন্নয়ন সমাবেশের আয়োজন করে।মির্জা আজম তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, চলমান রাজনৈতিক পরিস্থিতি ও সাংগঠনিকভাবে দলীয় কর্মকাণ্ড গতিশীল করার লক্ষ্যে এই দায়িত্ব দেওয়া হয়েছে।প্রসঙ্গত, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক নেতাদের সঙ্গে সমন্বয় করে মায়া ও নানক এখন থেকে আগামী নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক কর্মকাণ্ড দেখভাল করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here