বাংলাদেশের মানুষ একটি জিনিসই চায় সেটা হচ্ছে এই সরকারের পতন : সুলতান সালাহউদ্দিন টুকু

0
বাংলাদেশের মানুষ একটি জিনিসই চায় সেটা হচ্ছে এই সরকারের পতন : সুলতান সালাহউদ্দিন টুকু

প্রেসনিউজ২৪ডটকমঃ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসার ব্যবস্থা না করলে বাংলাদেশে আগুন জ্বলবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু । তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুরুতর অসুস্থ। অবিলম্বে তার বিদেশে উন্নত চিকিৎসা দরকার।

সোমবার (২ অক্টোবর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী কৃষক দল আয়োজিত  “কৃষক সমাবেশ” এ তিনি এসব কথা বলেন।অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে ১ দফা দাবি আদায়ে  “কৃষক সমাবেশ” আয়োজন করে জাতীয়তাবাদী কৃষক দল।টুকু বলেন, আজকের এই কৃষক সমাবেশ প্রমান করে বাংলাদেশের মানুষ একটি জিনিসই চায় সেটা হচ্ছে এই সরকারের পতন।

এই অবৈধ সরকারের বিরুদ্ধে সমগ্র মানুষ রাস্তায় নেমেছে।সরকারকে অবিলম্বে একদফা মেনে নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, অবিলম্বে একদফা মেনে নেন। অন্যথায় জনগণ আন্দোলনের মধ্যদিয়ে এ সরকারকে দাবি মানতে বাধ্য করবে।তিনি বলেন, এক দফার আন্দোলনে আমরা সকল পেশার মানুষ, সকল শ্রেনীর মানুষ ঐক্যবদ্ধ হয়ে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে শেখ হাসিনার পতন ঘটাব।

কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন,  বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি সহ আরও অনেক কেন্দ্রীয় নেতারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here