শেখ হাসিনা’র ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে আজমেরী ওসমানের উদ্যোগে মিলাদ, দোয়া অনুষ্ঠিত

0
শেখ হাসিনা’র ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে ওসমানের উদ্যোগে মিলাদ, দোয়া অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মাদার অব হিউম্যানিটি, গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা’র ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে আলহাজ্ব আজমেরী ওসমানের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রবিবার ১লা অক্টোবর সন্ধ্যায় নগরীর কলেজ রোড এলাকায় এ মিলাদ, দোয়া ও কেক কাটা অনুষ্ঠান জমকালো আয়োজনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব আলী হায়দার শামীম , বীর মুক্তিযোদ্ধা আজহার কমিশনার, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা আলহাজ্ব কাজী আমির, আক্তার নুর, মোঃ নাসির, মোঃ সুমন, মোঃ মনির, আলমগীর হোসেন আলম, মঞ্জজুর আহমেদ, প্রমূখ। মিলাদ ও দোয়া মাহফিলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনাসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ- ৫ আসনের সাবেক চার বারের নির্বাচিত সংসদ সদস্য প্রয়াত আলহাজ্ব একেএম নাসিম ওসমান’র রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

তাছাড়া প্রয়াত নাসিম ওসমানের সহধর্মীনি আলহাজ্ব পারভীন ওসমান ও আলহাজ্ব আজমেরী ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। মিলাদ ও দোয়া শেষে নেতা-কর্মীদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর শুভ জন্মদিন পালন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here