কোটচাঁদপুর-মহেশপুরে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী-টিপু’র উয়ন্নয়ন শোভাযাত্রা

0
কোটচাঁদপুর-মহেশপুরে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী-টিপু’র উয়ন্নয়ন শোভাযাত্রা

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতা: দ্বাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহে-৩ আসনে মনোনয়ন প্রত্যাশী ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আনিছুর রহমান টিপু’র উদ্যোগে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন তুলে ধরে কোটচাঁদপুর-মহেশপুরে উন্নয়ন শোভাযাত্রা করেছেন।

বুধবার সকালে মহেশপুরের বেলেমাঠ বাজার থেকে শুরু করে উন্নয়ন শোভাযাত্রাটি মহেশপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন প্রদক্ষিন শেষে কোটচাঁদপুরে মেইন বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। পরে কোটচাদপুর মেইন বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য রাখেন ঝিনাইদহে-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আনিছুর রহমান টিপু।এ সময় তিনি বলেন,অমার মূল উদ্যেশ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে জনগনের মাঝে তুলে ধরা। জননেত্রী শেখ হাসিনা কোটচাঁদপুর-মহেশপুর আসনে আমাকে মনোনয়ন দিলে এই জনপদের মানুষের স্বপ্ন পূরনে আমি কাজ করব।

এ সময়ে তার সাথে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রিপন মন্ডল,শ্রমিকলীগের সাধারন সম্পাদক কামাল হোসেন ,স্বেচ্ছাসেবকলীগের বুলবুল আহাম্মেদ, মহেশপুরের মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাহানেওয়াজ খোকন,আজমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকিদুল রহমান, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খাঁন,নাটিমা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মমিনুর রহমান খান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশফাকুর রহমান প্রান্ত,সহ-সভাপতি আনোয়ার হোসেনসহ মহেশপুর-কোটচাঁদপুর উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here