ভোটডাকাত সরকারকে যে কোন মূল্যে প্রতিরোধ করতে হবে : সুলতান সালাহউদ্দিন টুকু

0
ভোটডাকাত সরকারকে যে কোন মূল্যে প্রতিরোধ করতে হবে

প্রেসনিউজ২৪ডটকমঃ রাজপথে ভোটডাকাত সরকারকে প্রতিরোধ করতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু। তিনি বলেন, বাংলাদেশের মানুষ ভোটচোরকে ধরার জন্য সিদ্ধান্ত নিয়েছে। ভোটচোরদের সময় শেষ, জনগণের বাংলাদেশ।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে যাত্রাবাড়িতে অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে ১ দফা দাবিতে বিএনপি’র সমাবেশে তিনি এসব কথা বলেন।

টুকু বলেন এই সরকার ভোট চুরি করতে চায়। ১৪ সালে নির্বাচন হয়েছে ভোটকেন্দ্রে কুত্তা বসে ছিল। এজন্য সবাই বলে ১৪ সালে নির্বাচন হয়েছে কুত্তামার্কা নির্বাচন হয়েছে। ১৮ সালে নির্বাচন নিশীরাতে ভোট চুরি করেছে, সেইজন্য নিশীরাতের অবৈধ সরকার বলা হয়।

এইবার নির্বাচনে ভোট ডাকাতি করতে চায়, সেইজন্য দেশে-বিদেশে তদবির করে বেড়াচ্ছে। আমাদের সবাইকে রাজপথে ঐক্যবদ্ধ হয়ে এই ভোটডাকাত সরকাকে প্রতিরোধ করতে হবে।তিনি বলেন,ভোটের অধিকার পুনঃপ্রতিষ্ঠা করতে, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠিত করতে একদফার আন্দোলন চলছে। তারেক রহমানের নেতৃত্বে গণঅভ্যুত্থানের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনা হবে।

ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালামের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী, যুবদলের সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর, যুগ্ন-সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here