না’গঞ্জে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ আহত-১৫

0
না’গঞ্জে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত-১৫

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে কালো পতাকা মৌন মিছিলে মহানগর বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। বুধবার (৩০ আগস্ট) নগরীর বঙ্গবন্ধু সড়কের চাষাঢ়া প্রেস ক্লাবের সামনে বিকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে।আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ জানায়, মঙ্গলবার নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আংশিক কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় যুবদলের নেতারা।

এতে মহানগর যুবদলের আহবায়ক করা হয় মনিরুল আলম সজল ও সদস্য সচিব করা হয় সাহেদ আহমেদকে। এই কমিটিতে পদ বঞ্চিতরাই ক্ষোভে বুধবার বিকালে মহানগর বিএনপির কালোপতাকা মৌন মিছিলে অতর্কিত হামলা চালায়।এসময় মারধরের ভিডিও চিত্র ধারণ করতে গেলে সময় টিভির ক্যামেরাপার্সন আরিফ হোসেন ও একাত্তর টিভির ক্যামেরাপার্সন উল্লাসকে লাঠি পেটা করা হয়।

হামলাকারিদের প্রতিরোধ করতে মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা লাঠি ও ক্রিকেট খেলার স্টাম্প দিয়ে পাল্টা হামলা করলে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েকরাউন্ড টিয়ারসেল ছোড়ে। বিএনপির নেতারা দাবি করেন, আন্দোলনকে দমিয়ে রাখার জন্যই সরকারি দলের ইন্ধনে শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা চালানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here