আন্দোলনে ব্যর্থ বিএনপি ড. ইউনূসের ওপর ভর করেছে : ওবায়দুল কাদের

0
আন্দোলনে ব্যর্থ বিএনপি ড. ইউনূসের ওপর ভর করেছে : ওবায়দুল কাদের

প্রেসনিউজ২৪ডটকমঃ আন্দোলনে ব্যর্থ বিএনপি নতুন খেলায় মেতেছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন ড. ইউনূসের ওপর ভর করেছেন। ওয়ান ইলেভেনের স্বপ্ন দেখছেন। বুধবার (৩০ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন বিএনপির আন্দোলন এখন আর জমে না।

ভাটা পড়ে গেছে বলে উল্লেখ্য করে ওবায়দুল কাদের বলেন, ওয়ান-ইলেভেনের দুঃস্বপ্ন দেখছেন তারা। আন্দোলনে পারলেন না, হাসিনাকে হটাতে হবে। কীভাবে হটাতে হবে? ওয়ান-ইলেভেনের মতো ইউনূসের নেতৃত্বে একটা নতুন সরকার এমন কথা-বার্তা বাজারে আছে। সেই দুঃস্বপ্ন দেখছেন কি না জানি না। ওয়ান-ইলেভেনে ইউনূস সাহেব কম চেষ্টা করেননি। তখনো ওনার খায়েশ ছিল। সে খায়েশ পূর্ণ হয়নি।তিনি বলেন, আমরা এমন দেশে আছি, যে দেশে আমরা রাজনীতিতে সহাবস্থান করছি পঁচাত্তরের খুনিদের সঙ্গে।

সহাবস্থান করছি জাতীয় ৪ নেতার যারা হন্তারক, তাদের সঙ্গে আমাদের রাজনীতি করতে হচ্ছে।একুশে আগস্টের গ্রেনেড হামলার প্রসঙ্গ তুলে সেতুমন্ত্রী বলেন, সেদিন যারা আলামত নষ্ট করেছিল, যারা হত্যাকাণ্ডকে চাপা দিতে জজ মিয়া নাটক সাজিয়েছিল তাদের সঙ্গে আমাদের রাজনীতি করতে হচ্ছে। এটা দুর্ভাগ্য! স্বাধীন দেশ; এখন মনে হয়, এ দুর্ভাগা দেশ। স্বাধীনতার চেতনাবিরোধী, মুক্তিযুদ্ধের মূল্যবোধবিরোধী শক্তিগুলোকে সহাবস্থানে নিয়ে এসেছে।

যারা গণতন্ত্রকে হত্যা করেছে, দুর্নীতি করছে, তারাই গণতন্ত্র উদ্ধারের কথা বলছে, দুর্নীতির বিরুদ্ধে কথা বলছে। তাদের লজ্জা নেই, বলেন তিনি।প্ররেচণায় পড়েও সচিবালয় এলাকায় বিশৃঙ্খলা- ধর্মঘট- কর্মবিরতি না করায় সচিবালয় কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here