গৌরীপুরে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে কারাবরণকারীদের সংবর্ধনা প্রদান

0
২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে কারাবরণকারীদের সংবর্ধনা প্রদান

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ২০০৪ সালে ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদ করতে গিয়ে মামলার আসামি হয়ে কারাবরণকারী ময়মনসিংহের গৌরীপুর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ১৫ নেতাকর্মীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে পৌর শহরের নেক্সাস রেস্টুরেন্টে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এমপি মনোনয়ন প্রত্যাশী সোমনাথ সাহার উদ্যোগে এই সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে কারাবরণকারী নেতাদের সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল ও সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা বলেন, ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদ করতে গিয়ে আমি সহ ৪৩ জন নেতাকর্মীর বিরুদ্ধে বিএনপি-জায়ামাত মিথ্যা মামলা দায়ের করে। এরমধ্যে অনেকেই বিভিন্ন মেয়াদে কারাভোগ করেছে। কারাভোগ করা দলের নেতাকর্মীদের সম্মান জানাতেই ব্যক্তিগত উদ্যোগে তাদের সম্মাননা দিয়েছেন বলে তার বক্তব্যে উল্লেখ করেন।

এসময় উপস্থিত থেকে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম, সাবেক দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, কারাবরণকারী জহিরুল ইসলাম মাস্টার, শফিকুল ইসলাম, হাবিবুর রহমান লিটন ও এখলাস উদ্দিন নয়ন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here