আওয়ামীলীগ সরকার হঠানোর আন্দোলন করে কোন লাভ হবেনা — এমপি চঞ্চল

0
আওয়ামীলীগ সরকার হঠানোর আন্দোলন করে কোন লাভ হবেনা — এমপি চঞ্চল

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতাঃ  ঝিনাইদহ-৩ আসনের আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য আলহাজ¦ শফিকুল আজম খান চঞ্চল বলেছেন,আওয়ামীলীগ সরকারকে হঠানোর আন্দোলন করে কোন লাভ হবেনা। তারা এখন সরকার হঠানোর আন্দোলন ছেলে বিদেশ গিয়ে বসে আছেন। নতুন কোন ফন্দি আটার জন্য।

তিনি আরো বলেন আওয়ামীলীগ সরকারের উন্নয়ন তাদের আর সয্য হচ্ছেনা। দেশের মানুষ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখেছে। তাই দেশের মানুষ আবারও তাদের মুল্যবান ভোটটি নৌকাতেই দেবে। গতকাল রোববার বিকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত জাতিয় শোক দিবসের আলোচনা সভা ও বিশেষ বর্ধীত সভায় প্রধান অতিথির বক্তব্য দান কলে তিনি এ কথা বলেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নওশের আলী মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত জাতিয় শোক দিবসের আলোচনা সভা ও বিশেষ বর্ধীত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহেশপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আনিচুর রহমান টিপু, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্বাস উদ্দীন, সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির,উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক ইয়াকুব আলী প্রমুখ।

পরে দোয়া মাহফিল শেষে এলাকার গরীব ও দুস্তদের মধ্যে খিচুরি বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here