শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন হবে ইনশাআল্লাহ-এমপি শম্ভু

0
শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন হবে ইনশাআল্লাহ-এমপি শম্ভু

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ বিএনপি রাজাকারের দল, আর রাজাকারের হাত থেকে এ দেশকে মুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত রাষ্ট্রে পরিনত করছে। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে আরও একটু সময় লাগবে। তাই আগামী সংসদ নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বেই হবে ইনশাআল্লাহ।

শনিবার (২৬ আগষ্ট) তালতলী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের সদর রোডে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাত বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বরগুনা ১ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এ কথা বলেন। তিনি বলেন, দেশ অর্থনৈতিক ভাবে সয়ংসম্পূর্ন না হওয়া পর্যন্ত শেখ হাসিনা এ দেশের ক্ষমতায় থাকবে।

যারা এ দেশে গ্রেনেড হামলা করেছে, যারা খুনের ঘটনা ঘটিয়েছে, যারা এ দেশকে লুটপাট করে খেয়েছে বাংলার জনগন তাদেরকে ক্ষমতায় যেতে দেবেনা। তাদেরকে এ দেশের ক্ষমতায় আসতে দেয়া হবেনা। এ জন্য ভাগাভাগি আওয়ামীলীগ করলে চলবেনা। আওয়ামীলীগ এক ও অভিন্ন। সবাইকে ঐক্যবদ্ধভাবে আওয়ামীলীগ করতে হবে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ছোটবগী ইউপি চেয়ারম্যান মুঃ তৌফিকউজ্জামান তনু’র সঞ্চালনায় জাতীয় শোক দিবস অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ রেজবী উল কবির জোমাদ্দার। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বরগুনার পৌর মেয়র কামরুল আহসান মহারাজ, এ্যাডভোকেট আখতারুজ্জামান বাহাদুর, পিপি মোস্তাফিজুর রহমান বাবুল, বরগুনা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হোসনেয়ারা চম্পা, বরগুনার পৌর কাউন্সেলর রইসুল আলম রিপন, বরগুনা জেলা আওয়ামীলীগের সহসভাপতি ফজলুল হক জোমাদ্দার, বরগুনা সেচ্ছাসেবক লীগের সভাপতি হোসাইন মুরাদসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here