জাতীয় পার্টির চেয়ারম্যান রওশন এরশাদ নিউজটি ভূঁয়া : মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু

0
জাতীয় পার্টির চেয়ারম্যান রওশন এরশাদ নিউজটি ভূঁয়া:

প্রেসনিউজ২৪ডটকমঃ জাতীয় পার্টির চেয়ারম্যান রওশন এরশাদ হয়ে‌ছেন ব‌লে গণমাধ‌্যমে প্রকা‌শিত সংবাদকে ‘ফেক নিউজ’ দা‌বি ক‌রেছেন জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। তিনি বলছেন, গঠনতন্ত্র অনুযায়ী এভাবে কারও চেয়ারম্যান হওয়ার সুযোগ নেই। মঙ্গলবার (২২ আগস্ট) বিকে‌লে পা‌র্টি চেয়ারম্যান’র প্রেস সেক্রেটারি-০২ খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞ‌প্তি‌তে এ কথা জানা‌নো হ‌য়ে‌ছে।

এ বিষয়ে গণমাধ্যমে দেয়া এক ভিডিও বার্তায় চুন্নু বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে- জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে অব্যাহতি দেয়া হয়েছে। আসলে এটা একটা ফেক নিউজ। এ ধরনের নিউজটা যারা দিয়েছেন কয়েকজন কো-চেয়ারম্যানের নাম উল্লেখ করা হয়েছে। তাদের সঙ্গে আমার কথা হয়েছে। তারা এ ধরনের কোন সিদ্ধান্ত দেন নাই বা এ ধরনের সিদ্ধান্তে সহযোগিতা করেন নাই।দ্বিতীয়ত হলো, জাতীয় পার্টির গঠনতন্ত্র অনুযায়ী যে কেউ ইচ্ছা করলেই চেয়ারম্যান হতে পারবে না।

ইচ্ছা করলেই যে কাউকে অব্যাহতি দেয়া যাবে না। এটার একটা নিয়ম আছে। সেই নিয়মের মধ্যে পড়তে হবে। জাতীয় পার্টি গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছে। আমার মনে হয়, কিছু ব্যক্তি যারা দল থেকে বহিষ্কৃত তারা ম্যাডামের (রওশন) নামটা ব্যবহার করে এরকম একটা ফেক নিউজ দিয়েছে। আমি সারা দেশের জাতীয় পার্টির নেতাকর্মীদের অনুরোধ করবো-এ ধরনের কোনো ঘটনা জাতীয় পার্টিতে ঘটেনি।

বা ঘটার সুযোগ নাই। এর আগে মঙ্গলবার (২২ আগস্ট) জাতীয় পার্টির এক বিজ্ঞপ্তিতে বলা হয় আমি বেগম রওশন এরশাদ, এমপি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা কো-চেয়ারম্যান। এই মর্মে ঘোষণা করছি যে, পার্টির সিনিয়র নেতাদের পরামর্শ ও সিদ্ধান্তক্রমে দলের গতিশীলতা বজায় রাখার স্বার্থে দলের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here