মহেশপুরে শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদৎ বার্ষিকি ও জাতীয় শোক দিবস পালিত

0
মহেশপুরে শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদৎ বার্ষিকি ও জাতীয় শোক দিবস পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ ) প্রতিনিধিঃ নানা আয়োজনের মধ্যে দিয়ে ঝিনাইদহের মহেশপুরে আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ মুজিবর রহমানের ৪৮ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।মঙ্গলবার সকাল ৮টায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় চত্বর থেকে একটি বিশাল শোক র‌্যালী বের হয়।

অপরদিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালী সহকারে উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী উপজেলা পরিষদ চত্তরে নব-নির্মিত শেখ মুজিবুর রহমানের মুড়ালে পুষ্পমাল্য অর্পন করেন। পরে অডিটরিয়ামে উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ,সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সালাউদ্দীন মিয়াজী,পৌর মেয়র আব্দুর রশিদ খান,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কুমার কুন্ডু,সাধারণ সম্পাদক শেখ এমদাদুল হক বুলু,উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মুক্তার হোসেন,দপ্তর সম্পাদক ও পৌর মুক্তিযোদ্ধা কাজী আব্দুস সাত্তার,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার রবিউল আওয়াল, জেলা অওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আনিচুর রহমান টিপু,জেলা পরিষদের সাবেক সদস্য এম এ আসাদ, উপজেলা যুবলীগের আহবায়ক কাজি আতিয়ার রহমান,যুগ্ন আহবায়ক ইয়াকুব আলী,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সাহেদ মেহেবুব রঞ্জু, যুগ্ন আহবায়ক আশাবুল আরাফ শিমুল প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে এলাকার গরীব ও দুস্তদের মধ্যে খিচুরি বিতরণ করেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল। এদিকে শেখ মুজিবর রহমানের ৪৮ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ,উপজেলা দলিল লেখক সমিতি,বাস মালিক সমিতি,পৌর সভা,ইজিবাক শ্রমিক ইউনিয়ন,ভ্যান শ্রমিক ইউনিয়ন,মহেশপুর সরকারী ডিগ্রী কলেজ,মহেশপুর পৌর মহিলা ডিগ্রী কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here