দেশ স্বাধীনে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল সাংবাদিকদের – এড মোঃ মাহবুব আলী এমপি

0
দেশ স্বাধীনে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল সাংবাদিকদের – এড মোঃ মাহবুব আলী এমপি

প্রেসনিউজ২৪ডটকমঃ সৈয়দ সুমন:বাংলাদেশের স্বাধীনতা অর্জনে সাংবাদিক সমাজ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। বর্তমান সরকারের আমলে দেশের উন্নয়ন অগ্রযাত্র জাতির সামনে তুলে ধরে সাংবাদিকগন উন্নয়নের অংশিদার হয়েছেন। দেশের শান্তি বিনষ্টকারী ও উন্নয়নকে ব্যহত করার জন্য একটি গোষ্টি তৎপর রয়েছে। সেই বিনষ্টকারীদের মুখোশ উন্মোচন করতে হবে, যেন প্রশাসন তাদের আইনের আওতায় আনতে পারে।

অন্যায় ও জুলুমবাজির মাধ্যমে জনগনের শান্তিপূর্ণ জীবন যাপন যারা ধ্বংস করে তাদের অপকর্ম গুলো লেখনির মাধ্যমে জাতীর সামনে তুলে ধরতে হবে। সত্য ও সহসী সাংবাদিকতা জাতিকে সমৃদ্ধ করে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এড. মোঃ মাহবুব আলী এমপি আজ শুক্রবার সকালে মাধবপুর প্রেসক্লাব’র নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা গুলো বলেন।

প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ অলিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনজুর আহ্সান, সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তি, অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক, সাধারন সম্পাদক সাব্বির হাসানের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি শংকর পাল সুমন, রোকন উদ্দিন লস্কর, সাংবাদিক আইয়ূব খাঁন, মিজানুর রহমান প্রমূখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here