বাংলাদেশ ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

0
বাংলাদেশ ছাত্রলীগের  ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রেসনিউজ২৪ডটকমঃ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণার প্রায় ৭ মাস পর বৃহস্পতিবার (১৩ জুলাই) রাতে ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়। কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংখ্যা অপরিবর্তিত রেখে ১০টি সহসভাপতি পদ বৃদ্ধি করা হয়েছে। এছাড়া কমিটিতে বেশ কয়েকটি নতুন পদ যুক্ত করা হয়েছে।

সেগুলো হলো- অটিজম বিষয়ক সম্পাদক, মানবাধিকার বিষয়ক সম্পাদক, মাদরাসা শিক্ষা বিষয়ক সম্পাদক, কারিগরি শিক্ষা বিষয়ক সম্পাদক, ছাত্রী ও নারী উন্নয়ন বিষয়ক সম্পাদক, টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) বিষয়ক সম্পাদক, উদ্যোক্তা ও উদ্ভাবন (এন্টারপ্রিনিউরশিপ অ্যান্ড ইনোভেশন) বিষয়ক সম্পাদক এবং সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক।

এর আগে, ২০২২ সালের ৬ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে সেদিন নতুন কমিটি ঘোষণা করা হয়নি। পরে ২০ ডিসেম্বর সাদ্দাম হোসেনকে সভাপতি ও শেখ ওয়ালী আসিফ ইনানকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here