আমি পৌরসভার শাসক হিসেবে নয়, সত্যিকারের সেবক হতে চাই :আরিফ উল্লাহ সরকার

0
আমি পৌরসভার শাসক হিসেবে নয়, সত্যিকারের সেবক হতে চাই :আরিফ উল্লাহ সরকার

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ চাঁদপুরের মতলব উত্তরে ছেংগারচর পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আলহাজ্ব আরিফ উল্লাহ সরকার এর গণসংযোগ ও উঠান বৈঠক অব্যাহত রয়েছে। তিনি দিন-রাত বিরামহীন তার নৌকা প্রতীককে বিজয়ী করতে পৌরসভার প্রতিটি ঘরে ঘরে ভোটারদের ধারে ধারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।

আজ বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ৮টার সময় ছেংগারচর পৌরসভার ‘১নং ওয়ার্ড বারআনী গ্রামে শত শত নেতাকর্মী নিয়ে ছেংগারচর পৌরসভাকে একটি আধুনিক ও আদর্শ পৌরসভা গড়ে তোলার লক্ষে তিনি আগামী ১৭ জুলাই অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান। তিনি উন্নয়নের ধারা বজায় রাখতে ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নৌকা প্রতীককে বিজয়ী করার অনুরোধ জানান।

এছাড়া পৌরসভার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে নৌকা প্রতীকে মেয়র নির্বাচিত হতে চান। এরপর তিনি পৌরসভার ৮নং ওয়ার্ড কেশাইরকান্দি গ্রামসহ বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি। এসময় আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও অন্যান্য সহযোগি সংগঠনের শত শত নেতাকর্মীরা তার সাথে ছিলেন।

এদিকে গতকাল বুধবার (১২ই জুলাই) দুপুরে ছেংগারচরপৌরসভার চাঁন সরদার কান্দি বাইতুন নুর ঈদগাহ মাঠে ছেংগারচর পৌরসভা নির্বাচনে আ’লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আলহাজ্ব আরিফ উল্লাহ সরকার এর সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এতে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মাহবুবুর রহমান সেলিম, বাংলাদেশ আ’লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থী আরিফ উল্লাহ সরকার।

এরপর এদিন সন্ধ্যায় পৌর এলাকার ছেংগারচর, নবাবনগর, কেশাইরকান্দি, ঠাকুরচরসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেছেন আ’লীগ নেতা বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মাহবুবুর রহমান সেলিম ও আ’লীগের দলীয় মনোনীত নৌকার প্রতীকের প্রার্থী আরিফ উল্লাহ সরকার। গণসংযোগকালে বিভিন্ন জায়গায় পথসভায় আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আরিফ উল্লাহ সরকার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে নৌকা প্রতীকে ভোট দিয়ে ছেংগারচর পৌরসভার জনতার মেয়র হিসেবে আমাকে জয়যুক্ত করার আহ্বান রইলো।

তিনি বলেন, নির্বাচিত হলে একটি আধুনিক ও আদর্শ পৌরসভা গড়ে তুলব। সেই সঙ্গে নিজেকে পৌরবাসীর সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। রাস্তাঘাট, ব্রিজ,কালভার্ট, ড্রেন, স্যানিটেশন, সড়কবাতিসহ নানা উন্নয়নমূলক কাজ করবো। মেয়র প্রার্থী আরিফ উল্লাহ সরকার বলেন, ছেংগারচর পৌরসভার ভোটাররা উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দিতে ঐক্যবদ্ধ। আমি গণসংযোগকালে জনগণের কাছ থেকে স্বর্তস্ফুর্ততা পাচ্ছি।

জনগনের কাছ থেকে আমি বিপুল সাড়া পাচ্ছি। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি। নৌকার পালে বিজয়ের হাওয়া লেগেছে দেখে হয়তো কেউ অজুহাত তুলতে পারে। এদের থেকে সাবধান থাকতে হবে। এদের মধ্যে মিথ্যাচার ছাড়া আর কিছু নেই। এই এলাকার উন্নয়নের স্বার্থে দল-মত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দিন। আমি আপনাদের সহযোগিতা চাই, নৌকা প্রতীকে আপনাদের রায় চাই।

আপনারা আমাকে একটি বার নির্বাচিত করুন আমি আপনাদের সেবা করে প্রমান করতে চাই সত্যিকারের সেবক কাকে বলে। আমি শাসক নই, আমি জনগণের সেবক হতে চাই। আমার পরিচয়,আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। আমি মেয়র নির্বাচিত হলে আমার দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা, শ্রম ও মেধা দিয়ে আমার আপনার প্রিয় পৌরসভাকে নান্দনিক পৌরসভা ও আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে সক্ষম হব ইনশাল্লাহ্।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here