মতলব উত্তরে ছেংগারচর পৌর নির্বাচনে ৫ মেয়র প্রার্থী ও ৪ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

0
মতলব উত্তরে ছেংগারচর পৌর নির্বাচনে ৫ মেয়র প্রার্থী ও ৪ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা নির্বাচনে পাঁচ (স্বতন্ত্র) মেয়র ও চারজন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। রোববার (২৫ জুন) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেনের নিকট তারা তাদের প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

মেয়র পদে মনোনয়নপত্র প্রত্যাহার করেন সাবেক দুই বারের মেয়র আমেনা বেগম, মোঃ নাছির উদ্দিন মিয়া, মোঃ আলাউদ্দিন প্রধান, মোঃ মাহবুবুর রহমান সেলিম, মোঃ মিজানুর রহমান। কাউন্সিলর পদে ১ নাম্বার ওয়ার্ডে আল-আমিন, ২ নাম্বার ওয়ার্ডে আয়নাল হক বেপারী, ৩ নাম্বার ওয়ার্ডে মুরাদ সিকদার ও ৮ নাম্বার ওয়ার্ডে মোঃ মফিজল সিকদার মাহফুজ মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বলেন,ছেংগারচর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৩ জন এবং ৯ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৫০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতায় রয়েছেন।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ছিল ২৫ জুন। প্রতীক বরাদ্দ হবে ২৬ জুন। আর ভোট গ্রহণ ১৭ জুলাই। মেয়র পদে প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরিফ উল্যাহ সরকার, স্বতন্ত্র প্রার্থী নুরুল হক সরকার, আবদুল ওয়াদুদ মাষ্টার ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. সেলিম হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here