ফরিদপুরের বোয়ালমারীতে হতদরিদ্র,এতিম-অসহায়দের পাশে দাড়ালো জামায়াতে ইসলামী

0
ফরিদপুরের বোয়ালমারীতে হতদরিদ্র,এতিম-অসহায়দের পাশে দাড়ালো জামায়াতে ইসলামী

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ রফিকুল ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারীতে একটি এতিম পরিবারকে পুনর্বাসনে এগিয়ে এলো বাংলাদেশ জামায়াতে ইসলামী। উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামের ঐ পরিবারটিকে প্রায় সাড়ে তিন লক্ষ টাকা মূল্যের ফুল ওয়াল বারান্দা যুক্ত একটি পাকা ঘর উপহার দিচ্ছে সংগঠনটির বোয়ালমারী উপজেলা শাখা।

শনিবার (২৪ জুন)সকালে উক্ত ঘরের নির্মাণ কাজ উদ্বোধন করেন ফরিদপুর-১ আসনে দলের মনোনীত সংসদ সদস্য প্রার্থী অধ্যক্ষ মাওলানা মোঃ হাবীবুর রহমান। উদ্বোধন কালে তিনি জানান,কমলেশ্বরদী গ্রামের মোঃ মামুন মোল্যা(৩৫) প্রায় পাচঁ বছর আগে মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় মারা যান। তিনি পেশায় একজন নসিমন চালক ছিলেন। মামুন মোল্লার মৃত্যুর পর তার স্ত্রী ও দুই শিশু সন্তান বসত ঘরের অভাবে মানবেতর জীবনযাপন করছিলো। এক সময় বিষয়টি জানতে পারেন স্থানীয় জামায়াত নেতা মাওলানা মোঃ শফিকুল ইসলাম।

তিনি পরিবারটির অসহায়ত্বের কথা উপজেলা জামায়াত নেতৃবৃন্দকে অবহিত করলে তারা পরিবারটিকে ৩২ ফুট লম্বা ২০ ফুট চওড়া, পিছনে হাফ সামনে ফুল ওয়াল বারান্দা যুক্ত একটি পাকা ঘর করে দেওয়ার উদ্যোগ নেন। আজ হতে সেটি বাস্তবে রুপ নিতে যাচ্ছে। ইতিমধ্যে ঘরের সমস্ত মাল-সামানা কেনা হয়ে গেছে বলে জানান এই জামায়াত নেতা।

উদ্বোধন কালে অন্যান্যের মধ্যে ফরিদপুর জেলা জামায়াতে ইসলামীর আমীর মোঃ বদরুদ্দীন আহমেদ,উপজেলা আমীর মাওলানা মোঃ শহিদুল ইসলাম,সাবেক আমীর অধ্যাপক ইমারত হোসেন চৌধুরী, কর্ম পরিষদ সদস্য মাওলানা মোঃ শফিকুল ইসলাম,সাতৈর ইউনিয়ন জামায়াত আমীর মোঃ নুরুল ইসলাম বিল্টু ও দাদপুর ইউনিয়ন আমীর মাওলানা মোঃ নুরুন্নবী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,এর আগে মাওলানা হাবিবুর রহমান সাতৈর ও দাদপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন এবং কয়েকটি হতদরিদ্র ও আগুনে পোড়া একটি পরিবারকে আর্থিক সহায়তা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here