আওয়ামী লীগ নির্লজ্জ দল ………..তারেক রহমান

0
আওয়ামী লীগ নির্লজ্জ দল ………..তারেক রহমান

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি: আওয়ামী লীগকে নিশি রাতের সরকার ও চোর ডাকাতের দল আখ্যায়িত করে
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, আওয়ামী লীগ শুধু রাতের আঁধারেই ভোট ডাকাতি করেনি, দেশের মানুষের সম্পদ চুরি ও ডাকাতি করে বিদেশে পাচার করছে। আওয়ামী লীগ চোরের দল সেটা আমার কথা নয়, শেখ সাহেবই বলেছিলেন, সবাই পেয়েছে সোনার খনি আর আমি পেয়েছি চোরের খনি।

সিদ্ধিরগঞ্জের হীরাঝিল গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে গতকাল শনিবার অনুষ্ঠিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির দ্বি-বার্ষীক সম্মেলনে লন্ডন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহŸায়ক মুহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এ সম্মেলনে তারেক রহমান আরো বলেন, বিএনপির কোন নেতাকর্মী আওয়ামী লীগ নেতাদের জায়গা সম্পত্তি দখল করেনি, শুধুমাত্র ভোটের অধিকার আদায় আর মানুষের বাকস্বাধীনতা ফিরিয়ে আনার আন্দোলন করায় প্রত্যেক নেতাকর্মীর বিরুদ্ধে মিত্যা ও গায়েবি মামলা দিয়েছে। নিত্যপণ্যের উর্ধ্বগতিতে মানুষ আজ দিশেহারা।

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন ও বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যা ও জামালপুরে সাংবাদিককে পিটিয়ে হত্যা করার প্রসঙ্গ তুলে ধরে আওয়ামীলীগ ও ছাত্রলীগের তীব্র সমালোচনা করেন তিনি। কোন বিষয়ের প্রতিবাদ করায় ছাত্রলীগ আবরার ফাহাদকে হত্যা করেছে তাও তুলে ধরেন তারেখ রহমান।  তিনি বলেন, আওয়ামী লীগ একটি নির্লজ্জ দল। একটি দল কতা নির্লজ্জ হলে প্রতিবেশি দেশে গিয়ে বলতে পারে যে কোন মূল্যে তাদের ক্ষমতায় রাখতে হবে।

এছাড়াও তিনি সরকারের বিভিন্ন সমালোচন করেন।এসময় সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয়স্থায়ী কমিটির সদস্য সেলিনা রহমান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। বিশেষ বক্তা হিসেবে ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু।

অতিথি হিসেবে ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান, সোস্তাফিজুর রহমান দিপু, আজহারুল ইসলাম মান্নান,নূরজাহান মাহবুব, ঢাকা দক্ষিণ বিএনপির সভাপতি আবু আসফাক ও গাজীপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল হক মিলন ও জেলা বিএনপির নেতাকর্মীবৃন্দ।

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here