নাসিক ১৪নং ওয়ার্ড বিএনপির কমিটি ঘোষনা সভাপতি দিদার, সাধারণ সম্পাদক সোহেল

0
নাসিক ১৪নং ওয়ার্ড বিএনপির কমিটি ঘোষনা সভাপতি দিদার, সাধারণ সম্পাদক সোহেল

প্রেসনিউজ২৪ডটকমঃ  নারায়ণগঞ্জ সদর থানাধীন ১৪নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে রবিবার ( ১১ জুন) সন্ধ্যায় জান্নাত কনভেনশন হলে সদর থানা বিএনপির আয়োজনে সদর থানাধীন ১৪নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আতাউর রহমান মুকুল আতাউর রহমান মুকুল বলেন, আর বসে থাকার সময় নেই। গ্রহণযোগ্য নির্বাচন করার জন্য মাঠে বিএনপির নেতাকর্মীদের নামতে হবে।

শেখ হাসিনা জিয়াউর রহমানের কারনে দেশে আসতে পেরেছেন, রাজনীতি করতে পারছেন, না হলে পারতেন না। আওয়ামী লীগের নেতাকর্মীরা উন্নয়নের নামে লুটপাট করে যাচ্ছে। এ সময় দিন যতই যাচ্ছে এই অবৈধ সরকারের নির্যাতনের মাত্রা ততই বৃদ্ধি পাচ্ছে। তারা দেশের মানুষের ভোটাধিকার দিতে চায় না। কারন তারা জানে সুষ্ঠু নির্বাচন হলে তাদের অস্তিত্ব থাকবে না। তিনি আরও বলেন, আজকে আমাদের নেত্রীকে একটি মিথ্যা মামলায় আটকে রেখেছে। দেশের মানুষের বাক-স্বাধীনতা, বিচার ব্যবস্থার স্বাধীনতা, ভোটাধিকার হরন করে নিয়েছে। এখন তারা স্বপ্ন দেখছে আবারো রাতের আধাঁরে ভোট চুরি করে ক্ষমতায় আসার।

এভাবে আর চলতে দেয়া যায় না। তিনি আরও বলেন, আমি নাকি লাঙ্গল মার্কা বিএনপি করি? আমি যতদিন উপজেলা চেয়ারম্যান ছিলাম ততদিন এমপির এখানে যেতে হয়েছে উন্নয়নের স্বার্থে। গত ৫বছরের কি আমি কোন এমপির কাছে গেছি? যারা বলে তারা ২ কোটি টাকা নিয়েছে এটা সকলেই জানে। ওনারা লাঙ্গলমার্কা দেখেই ওনারা লাঙ্গলমার্কার কথা বলে। সমিতির ২ কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়া লোককে সভাপতি বানায়, কোন গ্রহনযোগ্যতা ছাড়াই কমিটিতে রাখছে।

১৪নং ওয়ার্ড বিএনপির প্রবীণ নেতা আলহাজ্ব ছোলায়মান সরকারের সভাপতিত্বে ও হাজী শফিউদ্দিন ও সদর থানা বিএনপির যুগ্ম-আহবায়ক পারভেজ মল্লিকের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপির সদস্য আওলাদ হোসেন, বন্দর উপজেলা বিএনপির আহবায়ক এড. বিল্লাল, বন্দর থানা বিএনপির আহবায়ক হান্নান সরকার, বন্দর উপজেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. আনিছুর রহমান মোল্লা, মহানগর বিএনপির সদস্য মনোয়ার হোসেন শোখন, শহিদুল ইসলাম রিপন, ১৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনিরুজ্জামান মনির, বন্দর উপজেলা সিনিয়র সহ-সভাপতি আবুল কাসেম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি হারুন চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোঃ মোস্তাক, যুবদলের রাশেদুল ইসলাম টিটু, সদর থানা বিএনপির যুগ্ম আহবায়ক দিদার খন্দকার সহ প্রমুখ।

নারায়ণগঞ্জ সদর থানাধীন ১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি দিদার খন্দকার, সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর মিঠু, আক্তার হোসেন, সহ-সভাপতি এড. শহীদ সারোয়ার ও সাধারণ সম্পাদক হাজী শফিউদ্দিন সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ আলম, মোঃ নরুল ইসলাম, মামুন প্রধানকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here