না’গঞ্জে রনির নেতৃত্বে অর্ধশত স্পর্টে জিয়াউর রহমানে শাহাদাৎ বার্ষিকী পালিত

0
না’গঞ্জে রনির নেতৃত্বে অর্ধশত স্পর্টে জিয়াউর রহমানে শাহাদাৎ বার্ষিকী পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: রনির নেতৃত্বে অর্ধশত স্পর্টে জিয়াউর রহমানে শাহাদাৎ বার্ষিকী পালিত বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা যুবদল দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছেন। নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি জেলার বিভিন্ন থানা, ইউনিয়নের অর্ধশত স্থানে মিলাদ, দোয়া মাহফিলে অংশগ্রহন করে সকলের মাঝে খাবার বিতরণ করেন।

নারায়ণগঞ্জ জেলার আওতাধীন নারায়ণগঞ্জ সদর , সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানার অর্ধশতাধিক স্পটে দিনব্যাপী যুবদলের উদ্যোগে আলোচনা সভা, কুরআন খতম এবং দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ মে) সকাল থেকে রাত পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়। এ সময় জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন বেশ কয়েকটি স্পর্টে উপস্থিত ছিলেন।

সকালে নেতাকর্মীদের নিয়ে প্রথমে ফতুল্লা থেকে শুরু করে কুতুবপুর, সিদ্ধিরগঞ্জে বিভিন্ন এলাকা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে দুপুরে কুতুবপুর, এনায়েত নগর, কাশিপুর সহ বিভিন্ন এলাকার অর্ধশত স্পর্টে গিয়ে মিলাদে অংশগ্রহন করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবদলের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন রানা, ফতুল্লা থানা বিএনপির সদস্য কায়েস আহম্মেদ পল্লব, জেলা ছাত্র দলের সভাপতি নাহিদ হাসান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দোলন, এনায়েতনগর ইউনিয়ন যুবদলের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক খায়রুল আলম জসিম সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here