জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে ফতুল্লা থানা বিএনপির উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীতে ফতুল্লা থানা বিএনপির উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রতিষ্ঠাতা মুক্তিযুদ্ধের অন্যতম সেক্টর কমান্ডার শহীদ রাষ্টপতি জিয়াউর রহমান এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা বিএনপির উদ্যোগে দোয়া ও আলোচনা সভা এবং তবারক বিতরণ করা হয়েছে।৩০শে মে দুপুরে ভূইগড় কাজীবাড়ি এলাকায় কুতুবপুর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাড়িতে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে ফতুল্লা থানা বিএনপির আহবায়ক ও নারায়ণগঞ্জ জেলা বিএনপি যুগ্ন আহবায়ক মোঃ শহিদুল ইসলাম টিটুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ গিয়াস উদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব মোঃ গোলাম ফারুক খোকন, ফতুল্লা থানা বিএনপি সদস্য সচিব এড,আব্দুল বারী, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি,ফতুল্লা থানা বিএনপির যুগ্ন আহবায়ক হাজী মোঃ শহিদুল্লাহ, কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ্ব মোঃ বিল্লাল হোসেন, সদস্য সচিব আনোয়ার হোসেন, যুগ্ন আহবায়ক মোঃ নজরুল ইসলাম মাতবর,কুতুবপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক মাসুম আহম্মেদ রাজ, সদস্য সচিব মোঃ রানা, ছাত্রদল নেতা জুবায়ের আহম্মেদ জাবেদ সহ আরো অনেকেই। দোয়া ও মোনাজাত শেষে রান্না করা তবারক বিতরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here