বোয়ালমারীতে জামায়াতের রুকনের মৃত্যুতে জেলা আমীরের শোক প্রকাশ

0
বোয়ালমারীতে জামায়াতের রুকনের মৃত্যুতে জেলা আমীরের শোক প্রকাশ

প্রেসনিউজ২৪ডটকমঃ মো:রফিকুল ইসলাম, ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী বোয়ালমারী পৌরসভা শাখার রুকন মীর মোশারফ হোসেন মৃত্যুবরণ করেছেন। ২৯ মে সোমবার সকালে দীর্ঘদিন যাবৎ ডায়বেটিস ও বিভিন্ন রোগের কারণে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

তিনি বোয়ালমারী পৌরসভার ৯ নং ওয়ার্ডের কুশাডাঙ্গা দক্ষিণ পূর্বপাড়া গ্রামের মৃত মীর আব্দুস ছাত্তারের ছেলে। মৃত্যুকালে তিনি এক কন্যা, স্ত্রী ও বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। বাদ মাগরীব মধ্যেরগাতী গোরস্থান মাদ্রাসায় মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

এতে ইমামতি করেন জামায়াতে ইসলামীর ফরিদপুর জেলা শাখার আমীর মাওঃ মোঃ বদরুদ্দীন। পরে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়। মীর মোশারফ হোসেনের মুত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে জেলা, উপজেলা ও পৌরসভা জামায়াত।

এক শোক বার্তায় মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, জেলা জামায়াতের আমীর মাওঃ মোঃ বদরুদ্দীন, জেলা কর্মপরিষদ সদস্য অধ্যাপক ইমারত হোসেন চৌধুরী, জেলা কর্মপরিষদ সদস্য ও ফরিদপুর-১ আসনে জামায়াতে ইসলামীর প্রার্থী অধ্যক্ষ মাওঃ হাবীবুর রহমান, উপজেলা জামায়াতের আমীর মাওঃ মোঃ শহিদুল ইসলাম, বোয়ালমারী পৌরসভা জামায়াতের আমীর মাওঃ সৈয়দ নিয়ামুল হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here