২০০৮ সাল থেকে রাজপথে আছি গণতন্ত্র উদ্ধার না হওয়া পর্যন্ত রাজপথে থাকবো : আতাউর রহমান মুকুল

0
২০০৮ সাল থেকে রাজপথে আছি গণতন্ত্র উদ্ধার না হওয়া পর্যন্ত রাজপথে থাকবো : আতাউর রহমান মুকুল

প্রেসনিউজ২৪ডটকমঃ বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল বলেছেন, আমরা ২০০৮ সাল থেকে রাজপথে আছি যতদিন পর্যন্ত গণতন্ত্র উদ্ধার না হবে রাজপথে থাকবো ইনশাল্লাহ। যেখানেই আমরা কর্মসূচি পালন করতে আসি সেখানেই সরকারের পেটুওয়াবাহিনী দিয়ে আমাদের উপর হামলা চালায়। কোন রক্তুচোখুকে আমরা ভয়পাইনা।

এই সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথে থাকবো ইনশাল্লাহ। রবিবার (১৬ এপ্রিল) বাদ আসর নগরীর জান্নাত কনভেনশন হলে সদর থানা বিএনপির যুগ্ম আহবায়ক পারভেজ মল্লিক এর সঞ্চালনায় ইফতার মাহফিলে বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা জাকির খানের পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিলে এসব কথা বলেন। তিনি আরো বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য নিরপেক্ষ তত্ববধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে হবে।

মনে রাখবেন, দিনের ভোট আর রাতে দিতে পারবেন না। আপনারা উন্নয়নের জোয়ারে দেশ ভাসাচ্ছেন তাহলে নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে কেন ভয় পান। তিনি আরও বলেন, রাজপথে গণতান্ত্রিক আন্দোলনে অংশগ্রহণ করুন। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত ও গণতন্ত্র উদ্ধার করতে হবে। সেই সাথে আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া বলেন, দেশের কোথাও এখন গণতন্ত্র নাই, বাকস্বাধীনতা নাই, সংবাদপত্রের স্বাধীনতা নাই, মানুষ পরিবার পরিজন নিয়ে ঠিক মত খেতে পারছেন না, দিন দিন বেকারত্ববৃদ্ধি পাচ্ছে।

আর সরকারের মন্ত্রী এমপিরা লাখ লাখ টাকা বিদেশে পাচার করছে। এই হলো বর্তমান সরকারের উন্নয়নের চিত্র। একটি স্বাধীন জাতিকে পরাধীনতার ধুর্ম্রজালে বন্দি করে দেশ শাসনের নামে শোষণ করা হচ্ছে। এই ভাবে একটি দেশ চলতে পারে না। এই অবৈধ সরকার এখন দিনের ভোট রাতে তার পেটুয়াবাহিনী দিয়ে নিয়ে নিচ্ছে। মানুষ এখন ভোটাধিকার হারিয়ে ফেলেছে। তাই আসুন আমাদের অধিকার গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে আদায় করতে হবে।

তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে নারায়ণগঞ্জের অহংকার জাকির খানের পক্ষ থেকে আগামী দিনে আন্দোলন সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকতে হবে।তিনি আরও বলেন, জাকির খানকে মুক্ত করে জাকির খানকে আতাউর রহমান মুকুলকে সাথে নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি দখল করবো।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুস সবুর খান সেন্টু, সদর থানা বিএনপির সদস্য সচিব আওলাদ হোসেন, মহানগর বিএনপির প্রবীণ নেতা মনিরুজ্জামান মনির, জেলা মৎস্যজীবীদলের সদস্য সচিব আমিনুল ইসলাম,মহানগরমৎস্যজীবীদলের সভাপতি জাহাঙ্গীর আলম রতন, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব মোঃ আজগর, সিনিয়র যুগ্ম আহবায়ক যুগ্ম আহবায়ক মনির মল্লিক,মহানগর যুবদলের সাবেক প্রচার সম্পাদক পারভেজ আলম, মহানগর যুবদল নেতা আল আমীন, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, জেলা ছাত্র দলের সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আবীর, নারায়ণগঞ্জ মহানগর মৎসজীবী দলের যুগ্ম আহবায়ক শ্রী ঋষিকেশ মন্ডল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here