বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতার মহানায়ক : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

0
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতার মহানায়ক : মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ ‘স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ’ ক্ষেত্রে স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, বিএনপির পৃষ্টপোষকতায় এখনও স্বাধীনতা বিরোধীরা এদেশে রাজনীতি করছে।
তিনি বলেন, স্বাধীনতা বিরোধী অপশক্তির বিরুদ্ধে সবাইকেঐক্যবদ্ধ থাকতে হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার মোহনপুরের আলী ভিলা মিলনায়তনে আওয়ামীলীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন তিনি।

এ সময় স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত আওয়ামীলীগের সভাপতিমন্ডলির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী  মায়া চৌধুরী আরও বলেছেন, বঙ্গবন্ধুর জীবন মানেই বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস। ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতার মহানায়ক’ এ কথা উল্লেখ করে তিনি বলেন,‘বঙ্গবন্ধুর জীবন মানেই বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস। তাই বঙ্গবন্ধু ও বাংলাদেশ সমার্থক। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। বাংলাদেশের উন্নয়ন ও শেখ হাসিনা এখন সমার্থক।

এই উন্নয়নের গতিকে আরো বেগবান ও গতিময় করতে হবে। তবেই বিশ্বের বুকে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত একটি দেশে রূপান্তর হবে। নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে জাতীয় পর্যায়ে গৌরবোজ্জ্বল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে ‘স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ’ ক্ষেত্রে স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন এ সংবাদ পেয়ে তিনি প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় তিনি নেতাকর্মীদেরকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় সকলের কাছে দোয়া করতে বলেন। এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল খায়ের, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছোবহান সরকার শুভা, সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা,মোহনপুর ইউপির বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তফাদার, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামীম প্রধান, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি নাইমুল হাসান লাভলু, সাধারণ সম্পাদক মোঃ শাহিন চৌধুরী, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন,ছেংগারচর পৌর মৎস্যজীবীলীগের সভাপতি জনি সরকারসহ উপজেলা ও ছেংগারচর পৌর আওয়ামী লীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here