মতলবে শানে রেসালাত মহাসম্মেলন,নবী (স:)শানে গোস্তাকি করলে কোনো আপোষ নেই : সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আলহাসানী

0
শানে রেসালাত মহাসম্মেলন নবী(স:) শানে গোস্তাকি করলে কোনো আপোষ নেই : সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আলহাসানী

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন, সাইয়্যিদ সাইফুদ্দীনআহমদ আলহাসানী মাইজভান্ডারী বলেছেন, নবী (দ:) আগমনে আমরা খুশি। এজন্য আমরা নবী(দ:)র আগমনের দিনে জশনে জুলুশ করি। কারন দয়াল নবী সৃষ্টি না হলে কুল কায়োনাত সৃষ্টি হতো না। আল্লাহ এবং আল্লাহর রাসুলের প্রতি পরিপূর্ন আস্থা ও বিশ্বাসই হলো ইমান।

আমাদের ইমান যদি ঠিক না থাকে, তাহলে এই রোজা,নামাজ কোন কিছুই কাজে আসবে না। সানে রেসালাত নিয়ে যারা কটুক্তি করবে করবে, তাদের ইমান থাকবেনা। কারণ আল্লাহ নিজেই আমার নবীর সান বাড়িয়ে দিয়েছেন। ৩ মার্চ শুক্রবার রাতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শানে রেসালাত মহাসম্মেলন প্রধান মেহমান হিসেবে বক্তব্যে তিনি যুব সমাজকে মাদক,সন্ত্রাস, যৌতুক, দূর্নীতি ও জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করার আহ্বান জানান।

সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আলহাসানী মাইজভান্ডারী তিনি আরও বলেন, দেশকে ভালবাসা ঈমানের অঙ্গ। যারা দেশকে ভালবাসে না,তাঁরা দেশ নিয়ে গভীর ষড়যন্ত্র করে। আমাদের দেশকে নিয়ে স্বপ্ন দেখতে হবে। এই দেশে থেকে আরেক দেশের স্বপ্ন দেখলে হবে না। যারা বাংলাদেশে ে থকে পাকিস্থানের স্বপ্ন দেখে তাদেরকে পাকিস্থানে চলে যাওয়া উচিত। প্রত্যেকে দেশকে ভালোবাসবেন,কোন গুজবে কান দেওয়া থেকে বিরত থাকতে হবে। মাইজভান্ডার দরবার শরীফ মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি। এ দরবারে মুক্তিযুদ্ধের নয় মাস লাল সবুজের পতাকা উড্ডীয়মান ছিল।

তিনি আরও বলেন, রমজান মাসে যাতে দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে থাকে সে জন্য সরকার কে সতর্ক থাকতে হবে। এ ব্যাপারে ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেন।  শানে রেসালাত মহাসম্মেলন উদ্যাপন কমিটির সভাপতি মোবারক হোসেন মুফতীর সভাপতিত্বে ও মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ও দৈনিক সময়ের আলোর ষ্টাফ রিপোর্টার খলিফা সিনিয়র সাংবাদিক শাহ মোঃ কামরুজ্জামান হারুন এর সঞ্চালনায় প্রধান আলোচক ছিলেন কুমিল্লার ঘিলাতলা দরবার শরীফের সাজ্জাদানশীন পীরজাদা মুফতি বাকী বিল্লাহ আল আযহারী।

বিশেষ আলোচক ছিলেন চট্রগ্রামের গোমদন্ডী দরবার শরীফের নায়েবে সাজ্জাদানশীন পীরজাদা আহমদুল হক মাইজভান্ডারী, আলহাজ্ব মাওঃ রুহুল আমিন ভূঁইয়া চাঁদপুরী, মাওঃ ইসমাইল হোসেন সিরাজী, মুফতি মাকসুদুর রহমান, মাওঃ আব্দুর রহমান আশেকী, মাওঃ মিজানুর রহমান, মাওলানা মমিনুল হক, মাওঃ আব্দুস সামাদ, মাওঃ মিজানুর রহমান প্রমূখ। মহাসম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিল্পপতি মাহবুবুর রহমান সেলিম।

এসময় উপজেলার গজরা ইউপির চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান,সানে রেসালাত মহাসম্মেলনের উদযাপন কমিটির সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম জমাদার, কোষাধ্যক্ষ খলিফা ডা.মোঃ হানিফ,ছেংগারচর পৌর মহাসম্মেলন প্রস্তÍুতি কমিটির সভাপতি খলিফায়ে গাউছে আলম সলিম উল্লাহ মিয়াজী, উপজেলা মঈনীয়া যুবফোরামের সিনিয়র সহ-সভাপতি আরিফুল হক খোকন, ঘনিয়ারপাড়-তালতলী মাইজভান্ডারী কেন্দ্রীয় খানকার সভাপতি মোঃ মোসলেম দেওয়ান আল মাইজভান্ডারিসহ শানে রেসালাত মহাসম্মেলন উদ্যাপন কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ ও মাইজভান্ডার দরবার শরীফের আশেকান ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here