রাজনীতি-রাজনীতি নয়,রাজনীতি হলো কুত্তানীতি চরমোনাই দল বর্তমান বাংলাদেশে তৃতীয় শক্তি- পীর সাহেব

0
রাজনীতি-রাজনীতি নয়,রাজনীতি হলো কুত্তানীতি চরমোনাই দল বর্তমান বাংলাদেশে তৃতীয় শক্তি- পীর সাহেব

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ ইসলামী দলগুলো এখন ঐক্যবদ্ধ হতে যাচ্ছে, ইসলামী দলগুলো এখন অনেকটা এগিয়ে, ইসলামী আন্দোলন এখন পিছিয়ে নয়, চরমোনাই এখন বর্তমান বাংলাদেশে তৃতীয় শক্তি। ইসলামী দলের মাধ্যমে সারা বিশে^ এখন শান্তি আসতে শুরু করেছে।

শনিবার (৪ জানুয়ারী) বাদ আছর তালতলী মালিপাড়া মাদরাসা মসজিদে তরবিয়াত অনুষ্ঠানে চরমোনাইর পীর আলহাজ¦ মুফতি মোঃ রেজাউল করিম এসব কথা বলেন। তিনি বলেন, যে রাজনীতি মানুষকে গুলি দিয়ে হত্যা করে, যে রাজনীতি মানুষকে গুম করে, যে রাজনীতি মানুষকে সত্য কথা বলতে দেয়না-সে রাজনীতি-রাজনীতি নয়, তা হলো কুত্তানীতি।

এই কুত্তানীতি ইসলাম পছন্দ করেনা। আল্লাহ যেন এই কুত্তানীতি ধংশ করে দেন। চরমোনাইর পীর আরও বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও তামাম দুনিয়ার মধ্যে একটা ম্যাসেস পরে গেছে। বিশে^ একটা সারা পরে গেছে, এই ইসলামী আন্দোলন বাংলাদেশের আদর্শ গ্রহন করে, এর মাধ্যমে সর্বস্ব শান্তি আসা সম্ভব। হজরত মাওলানা মোঃ আফজাল হোসাইনের সভাপতিত্বে তরবিয়াত অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ জহিরুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কেওড়াবুনিয়ার পীর আলহাজ¦ হযরত মাওলানা মাহমুদুল হোসাইন অলিউল্লাহ, মাওলানা মুহাম্মদ আবদুশ শাকুর,
মাওলানা আবদুস সবুর, মাওলানা শাহাদাত হোসেন, মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here