মতলব উত্তর মোহনপুর ইউপির উপনির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আহার চৌধুরীর গণসংযোগ ও পথসভা

0
মতলব উত্তর মোহনপুর ইউপির উপনির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আহার চৌধুরীর গণসংযোগ ও পথসভা

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউপির উপনির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী উপজেলা যুবলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাসান মোর্শেদ আহার চৌধুরী মোহনপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বিশাল শোডাউন ও দিনব্যাপি গণসংযোগ করেছেন।

এসময় ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করে সকলের কাছে দোয়া কমনা করে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন তিনি। গতকাল শুক্রবার (২০ জানুয়ারী) মোহনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বাহাদুর গ্রামে বিশাল গণসংযোগ ও পথসভা করেন। গণসংযোগে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ, ব্যাবসায়ি, মৎস্যজীবি, শ্রমিক ও দলীয় নেতা কর্মীসহ সকল শ্রেণির লোকজন অংশগ্রহণ করেন।

এ উপলক্ষে মোহনপুর ইউনিয়নের বাহাদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পথ সভায় বক্তব্য রাখেন, হাসান মোর্শেদ আহার চৌধুরী। এসময় হাসান মোর্শেদ আহার চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত আছি, আর তাই জাতির পিতার আদর্শ নিয়ে কাজ করতেই এই উপ-নির্বাচনে মনোনয়ন চাই। তিনি আরো বলেন, আমার অঢ়িাবক আধুনিক মতলবের রুপকার মতলবের মাটি ও মানুষের নেতা আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

তিনি মতলবের মানুষের জন্য অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। তার গৌরব, আদর্শ ও ঐতিহ্য আর আওয়ামী লীগের সুনাম বজায় রাখতে সন্ত্রাস, চাঁদাবাজি, অস্ত্রবাজি, মাদক নির্মূলে জিরো টলারেন্স থাকবে তার পক্ষ থেকে। পাশাপাশি এলাকার জনগণের কল্যাণে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি। এসময় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এসময় মোহনপুর ইউপি’র ৬নং ওয়ার্ড এর মেম্বার আলমগীর কবিরাজ, আ’লীগ নেতা আমির হোসেন কালু মিঝি, মোঃ নান্নু শিকদার, বাবুল প্রধান, জামান মাস্টার, রসুল প্রধান,মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহিন চৌধুরী প্রমূখ বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here