বিএনপি হলো কাগজে বাঘ,এরা অচিরেই আস্তাকুড়ে নিক্ষেপ হবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

0
বিএনপি হলো কাগজে বাঘ, এরা অচিরেই আস্তাকুড়ে নিক্ষেপ হবে: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

প্রেসনিউজ২৪ডটকমঃ খান মোহাম্মদ কামাল ঃ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, চাঁদপুরের কৃতি সন্তান, মুক্তিযুদ্ধে ২নং সেক্টরের ক্র্যাক প্লাটুনের কমান্ডার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, সরকার পরিবর্তন হয় জনগণের ভোটের রায়ে, জবরদস্তি করে ক্ষমতায় যাওয়া যায়না। একটি সুষ্ঠু অবাধ নির্ভাচনের মধ্যদিয়ে নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে দ্বাদশ নির্বাচন নির্বাচন হবে ২০২৪ সালের প্রথম সপ্তাহে। এই নির্বাচনে যারা ভোটে জয়লাভ করবে তারাই ক্ষমতায় যাবে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর তার নিজ গ্রামের বাড়ি আলী ভিলা মিলনায়তনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, বিএনপি-জামায়াত যে বলে আওয়ামীলীগ ক্ষমতায় থেকে বিদায় নিতে হবে তা পশ্নই উঠেনা,বরঞ্চ ওই ক্ষতাকে আরো শক্তিশালি করার জন্য মানুষের খেদমত করার জন্য দেশকে একটি উন্ন,সমৃদ্ধ,উন্নত আসনে নেওয়ার জন্য আমরা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন আরো শক্তিশালি হয়ে কাজ করবো।

বিএনপির বা তার জোটের শরিকদের উদ্দেশ্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, আজকে তারা যেভাবে বিদেশিদের উপর নির্ভরশীল হয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছে,তাদের সে চেষ্টা গুড়ে বালি হয়ে গেছে। এখন বিদেশিরাও তাদের পক্ষে নাই, দেশের মানুষও তাদের পক্ষে নাই। আছে বিশৃঙ্খলা ও আগুন সন্ত্রসের লোক।তিনি আরও বলেন,বিএনপি ও নামে বেনামের তাদের জোট সরকার উৎখাতের ষড়যন্ত্র করছে। আসলে তাদের সে ক্ষমতাও নেই মুরাদ নেই। মায়া চৌধুরী বলেন,একটা সরকারকে পরিবর্তন বা হঠাতে হলে, গণঅভ্যুত্থ্যান ও গণআন্দোলনের দরকার হয়। সেই গণআন্দোলন বা গণঅভ্যুত্থান করারমতোতাদের মুরাদ নেই।

বিএনপি হলো কাগজে বাঘ,আর হৈচৈ করতে পারবে আর বোমাবাজি করতে পারবে।বোমাজি আর আগুন সন্ত্রাস করে সরকার পরিবর্তন করা যায়না। এরা অচিরেই আস্তাকুড়ে নিক্ষেপ হবে। আমরা আবারো প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী করে দেশ সেবায় নিয়োজিত করবো। সেই প্রত্যাশায় আমরা কাজ করে যাচ্ছি। দেশে প্রচন্ড শীত। এই শীতে যাতে মানুষের কষ্ট না হয়,তার জন্য আমরা মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। তারই ধারাবাহিকতায় আগামী রবিবার মতলব উত্তর-দক্ষিণ এই দুটি উপজেলার ২০টি ইউনিয়ন ও দুটি পৌরসভাসহ চরাঞ্চলে শীত বস্ত্র বিতরণ করা হবে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম আরও বলেন, শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। শীতার্ত মানুষের কষ্ট লাঘবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে কম্বল বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করছেন। সরকারের পাশাপাশি সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়াতে হবে। বিশেষ করে আমাদের নজর দিতে হবে ছিন্নমূল খেটে খাওয়া মানুষ, শিশু ও বয়স্কদের প্রতি।

মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ।এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দীপু, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক জাহাঙ্গীর আলম হাওলাদার, চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সুবর্ণা চৌধুরী বিনা, মতলব উত্তর ও মতলব দক্ষিণ মহিলা আওয়ামী লীগের প্র্রধান উপদেষ্টা পারভিন চৌধুরী,ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও ফতেপুর পূর্ব ইউনিয়ন আ’লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, আ’লীগ নেতা বোরহান চৌধুরী,

ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা,উপজেলা, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম প্রধান, সাদুল্যাপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ রমিয়া,উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের সদস্য রুবেল মিয়া বাবু, ষাটনল ইউনিয়ন আ’লীগ নেতা মাহাবুব মোল্লা,ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন,

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, কামরুল হাসান মামুন,মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ শরীফ হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জনি সরকার, পৌর আ’লীগ নেতা জাহাঙ্গীর ভুইয়া, ছেংগারচর পৌসভরার সাবেক সকমিশনার আ’লীগ নেতা মোঃ খোকন প্রধান, মোঃ বোরহান প্রধান, পৌর আ’লীগ নেতা দিদার মোল্লা,মোসলেম দেওয়ান,নূরে আলম, পৌর যুবলীগ নেতা বিল্লাল মিঝি, আ’লীগ নেতা আমির হোসেন কালু, বাহাদুর ইউপি সদস্য আলমগীর, ছাত্রলীগ নেতা নোমান দেওয়ান, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহিন চৌধুরী,ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আল ইমরান প্রধানসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন,।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here