ইসলামি ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ’র সম্মেলন অনুষ্ঠিত

0
ইসলামি ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ’র সম্মেলন অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এর সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ জেলা শিল্প কলা একাডেমি অডিটোরিয়াম প্রাঙ্গনে ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর এর আয়োজনে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমির ( শায়েখে চরমোনাই) মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

প্রধান অতিথির বক্তব্যে (শায়েখে চরমোনাই) মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, প্রিয় ছাত্র ভাইয়েরা আমার ১৯৭১ সালে সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠায় দেশের লক্ষ মানুষের রক্তের বিনময়ে এই ভূখণ্ড পাক হানাদার বাহিনী থেকে মুক্ত করেছিলাম, আজকে ৫২ বছর অতিবাহিত হচ্ছে কিন্তু বাংলাদেশে শান্তি বিরাজ করছে না, জনগণ তাদের অধিকার ফিরে পায়নি, দেশ স্বাধীন হয়েছে কিন্তু মানুষের ভাগ্য পরিবর্তন হয়নি।

আমরা দেশ স্বাধীন হওয়ার পর বহু শাসকের, দলের শাসন দেখেছি ও দেখছি কিন্তু কোনো শাসক মানুষের ভাগ্য পরিবর্তন করতে সক্ষম হয়নি এর কারন মাদার গাছ লাগিয়ে আমের আশা করা যায়না, ২নাম্বার নেতার কাছে ১ নাম্বার নেতা আশা করা যায়না,তেমনি চোর ডাকাত লুটরাজদের কে ক্ষমতায় বলিয়ে দেশের শান্তি ও মানুষের ভাগ্যের পরিবর্তন আশা করা যায়না।

তিনি আরো বলেন স্বাধীনতার পঞ্চাশ উর্ধ্ব বছরেও বাংলাদেশের মানুষ খোলা আকাশের নিচে ঘুমায়, বক্সহীন অবস্থায় চলাফেরা করে একমুঠো খাবারের জন্য ডাস্টবিনে কাক ও কুকুরের সাথে লড়াই করে আমার বোনেরা বাসের মধ্যে ধর্ষিত হয় মায়ের বুকের কোল খালি করতে হয় আমরা এই বাংলাদেশ চাইনা ইসলামি বাংলাদেশ প্রতিষ্ঠা করতে চাই ইনশাআল্লাহ, আপনারা জানেন রক্ত না বাড়ানোর আগ পর্যন্ত কোনোদিন অন্যায় দূর হয়নি হবেও না, তাই ছাত্র বন্ধুদের প্রস্তুত থাকতে হবে আমিরের আহবানের সাথে সাথে দেশ থেকে অন্যায় অবিচার দুর্নীতি দূর করে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করতে তাজা রক্ত ঢেলে দিতে হবে ইনশাআল্লাহ।

ইসলামি ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি আব্দুল হান্নান এর সভাপতিত্বে ও জেলার সাধারণ সম্পাদক মুহা. মাকছুদুল ও মহানগর সাধারণ সম্পাদক মুহা. ওমর ফারুক এর যৌথ সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, ইসলামি ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সহ-সভাপতি নূরুল বশর আজিজী, ইসলামি আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা দ্বীন ইসলাম, সাধারণ সম্পাদক মুহা. জাহাঙ্গীর কবির, মহানগর এর সভাপতি মুহাম্মদ নূর হোসেন, সাধারণ সম্পাদক মুহাম্মদ সুলতান মাহমুদ, নাসিক সাবেক মেয়র প্রার্থী মুফতী মাসুম বিল্লাহ সহ ইসলামি আন্দোলন বাংলাদেশ সহ অন্যান্ন সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

ইসলামি ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহাম্মদ আব্দুল হান্নান, সহ-সভাপতি মুহাম্মদ আশরাফ আলী, সাধারণ সম্পাদক মুহাম্মদ আলী ও নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুহাম্মদ মেহেদী হাসান, সহ-সভাপতি মুহাম্মদ ওমর ফারুক ও মুহাম্মদ শাহীন আদনানকো সাধারণ সম্পাদক করে সম্মেলন শেষে আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here