হোসেনপুর উপজেলা বিএনপির আহবায়ক আওয়ামী লীগের নেতাদের সাথে বিজয় দিবসে

0
হোসেনপুর উপজেলা বিএনপির আহবায়ক আওয়ামী লীগের নেতাদের সাথে বিজয় দিবসে

প্রেসনিউজ২৪ডটকমঃ বিশেষ প্রতিবেদক: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা বিএনপির আহবায়ক জহিরুল ইসলাম মবিন গত ১৬ই ডিসেম্বর  আওয়ামী লীগ নেতাদের সাথে মহান বিজয় দিবস উদযাপন, বিনিময় ও ফটোসেশন করেছেন বলে অভিযোগ উঠেছে। এদিকে  সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিষটি নিয়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

এ নিয়ে হোসেনপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও দলীয় সমর্থকেরা ক্ষোভ প্রকাশ করেন।নাম প্রকাশ না করার শর্তে  উপজেলা বিএনপির সিনিয়র একাধিক নেতা বলেন, যে মুহুর্তে বিএনপির উপর চরম নির্যাতন, হামলা, মামলা/গায়েবী মামলা বিশেষ করে হোসেনপুরের কৃতি সন্তান মির্জা আব্বাস ও ঢাকা মহানগর দক্ষিন বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম জেল হাজতে আটক ঠিক এই মূহুর্তে আওয়ামী লীগ নেতাদের সাথে কৌশল বিনিময়, ফটোসেশন ও বিজয় দিবসের অনুষ্টানে আওয়ামী লীগ নেতাদের সাথে বসে উপভোগ করা তা কখনোই মেনে নেওয়ার মতো নয় এটা  বিএনপি’র নেতা-কর্মীদের জন্য লজ্জাজনক  আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।

নেতারা আরও বলেন, শর্ত সাপেক্ষে জহিরুল ইসলাম মবিনকে আহবায়ক করে। কিশোরগঞ্জ জেলা বিএনপি গত ১৮ নভেম্বর ২০২১ ইং তারিখে হোসেনপুর উপজেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করে তার পর থেকে অত্র উপজেলায় কোনদিন আসেন নাই তিনি।শর্ত থাকে যে উক্ত আহবায়ক পরবর্তীতে সভাপতি বা সাধারন সম্পাদক পদে প্রার্থী হতে পারবেন না। তাই আজহারুল ইসলাম মবিন সভাপতি হতে পারবে না বিধায় কমিটি অনুমোদনের তারিখ হতে দীর্ঘ সময় পার করছেন।

এ নিয়ে হোসেনপুর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও দলীয় সমর্থকেরা খুবই বিব্রত ও অস্বস্তিকর পরিস্থিতি বিরাজ করছে। এ বিষয়ে, উপজেলা বিএনপির আহবায়ক জহিরুল ইসলাম মবিনের দলীয় শৃঙ্খলা ভঙ্গের বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করার জন্য কিশোরগঞ্জ জেলা বিএনপি ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সুদৃষ্টি দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন হোসেনপুর উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এ বিষয়ে উপজেলা বিএনপির আহবায়ক জহিরুল ইসলাম মবিনের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here