মতলব উত্তরে চাঁদপুর জেলা মহিলা আ’লীগের যুগ্ম-আহবায়ক সূর্বণা চৌধুরী জন্মদিন পালন

0
মতলব উত্তরে চাঁদপুর জেলা মহিলা আ’লীগের যুগ্ম-আহবায়ক সূর্বণা চৌধুরী জন্মদিন পালন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব প্রতিবেদকঃ চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা মহুয়সী নারী সু-দক্ষ সংগঠক,সদা হাস্য উজ্জ্বল, কর্মী বান্ধব মহিলা নেএী, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,নারী নেত্রী মিসেস সুর্বণা চৌধুরী বীণার বর্নাঢ্য আয়োজনে শুভ জন্মদিন পারণ করেছে মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামীলীগ ও ছেংগারচর পৌর মহিলা আওয়ামীলীগ।

রোববার (৫ ডিসেম্বর) দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী যুবলীগের কার্যালয়ে জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সু-দক্ষ সংগঠক, কর্মী বান্ধব মহিলা নেএী, সুর্বনা চৌধুরী বীণার জন্ম দিন উপলক্ষে কেক কাটা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।এসময় মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি পারভীন শরীফ,ছেংগারচর পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি মিল্লাতুনেছা মিলি, সাধারণ সম্পাদক শিউলী বেগম, উপজেলা মহিলা আওয়মীলীগের সহ-সভাপতি আমেনা জসিম,শান্তা ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক তাসলিমা ফরাজী, অর্থ সম্পাদক আছমা আক্তার,সদস্য নার্গিস বেগম, সাদুল্যাপুর ইউনিয়ন মহিলা আওয়ীমীলীগের সহ-সভাপতি রোকেয়া বেগম, ফতেপুর পূর্ব ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সুমাইয়া ইসলামসহ উপজেলা,ছেংগারচর পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এসময় মহিলা আ’লীগের নেতৃবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সুবর্ণা চৌধুরী বীণা শুধু একটি নাম নয়, মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামীলীগ,যুবমহিলালীগ রাজনীতির প্রেরণা। সময়ের সেরা অনুকরণীয় আদর্শ।তিনি দীর্ঘ দিন ধরে তার পরম শ্রদ্ধেয় শ্বশুর আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর পাশে থেকে মতলবের মানুষের কল্যানে কাজ করে চলেছেন মহিলা আওয়ামীলীগ,যুবমহিলালীগ ও অন্যান্য সহযোগি সংগঠনকে তৃণমুল পর্যায়ে শক্তিশালি করার কাজ করে মহিলা ও যুবমহিলালীগের নেতাকর্মীদের মনজয় করে নিয়েছেন। নেতাকর্মীদের আস্থার জায়গায় নিজেকে পরিণত করতে সক্ষম হয়েছেন।

আজ চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সু-দক্ষ সংগঠক,সদা হাস্য উজ্জ্বল, কর্মী বান্ধব মহিলা নেএী মিসেস সুর্বণা চৌধুরী বীণারশুভ জন্মদিন। নেতাকর্মীদের ভালবাসায় আজকের দিনটি উপভোগ করছেন তিনি। মহিলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এছাড়া সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুক সহ বিভিন্ন মাধ্যমে এই নেতাকে শুভেচ্ছা জানান অগনিত ভক্ত ও শুভানুধায়ীরা।জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনায় মতলব উত্তর উপজেলায় ও ছেংগারচর পৌরসভায় বেশকিছু মসজিদ ও মাদ্রাসায় দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে। মিলাদ দোয়ার অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এছাড়াও আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ও সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্য্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু,মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আ’লীগের উপদেষ্টা ও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর সহধর্মিনী মিসেস পারভীন চৌধুরী রিনা, চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সুর্বণা চৌধুরী বীণা এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহিসহ তাদের পরিবারবর্গের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এদিকে চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সুর্বণা চৌধুরী বীণা ভিডিও কলে মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে বলেন, আজ যারা আমার জন্মদিনে ফুলের শুভেচ্ছা জানিয়ে অভিনন্দিত করছে তাদের কাছে কৃতজ্ঞতা জানাই। তিনি সকল নেতাকর্মীদেরকে তার জন্মদিনের শুভেচ্ছা জানান। তিনি তার জন্য এবং তার পরম শ্রদ্ধেয় শ্বশুর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের জন্য দোয়া কামনা করেন।তার পরিবারবর্গ অতীতে যেমন সর্বদা মতলবের মানুষের কল্যানে নিয়োজিত ছিলেন, আগামী দিনগুলোতেও যেন মতলবের মানুষের কল্যানে কাজ করতে পারেন সেজন্য দোয়া কামনা করেন। সুবর্না চৌধুরী বীণা একই সাথে মানননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামায় সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

এসময় সুর্বনা চৌধুরী বীণা বলেন,আমাদের বাংলাদেশের বিশ্ব জয়ের স্বপ্ন সারথীর নাম শেখ হাসিনা। মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য অসীম সাহসী নিজের জীবনের সবটুকু সময় দিয়েছেন। তাঁর সুদৃঢ় নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে শুধু অর্থনৈতিকভাবেই এগিয়ে নিয়ে যাননি, তিনি মুক্তিযুদ্ধের চেতনা পুনরুজ্জীবিত করেছেন। তাই বঙ্গবন্ধুর বাংলাদেশকে পরিপূর্ণতা দিয়েছেন শেখ হাসিনা। আর আমাদের মতলবের মানুষের পরির্পর্নতা দিয়েছেন আওয়ামীলীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য চাঁদপুরের কৃতি সন্তান আধুনিক মতলবের রুপকার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here