নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগেই কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু

0
নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগেই কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু

প্রেসনিউজ২৪ডটকমঃ নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগেই কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। শনিবার বেলা ১১টায় টাউন হল মাঠে এ সমাবেশ শুরু হয়। যদিও সমাবেশের নির্ধারিত সময় ছিল দুপুর ১২টা। ফলে নির্ধারিত সময়ের এক ঘণ্টা আগেই সমাবেশ শুরু হয়েছে। বেলা ১১টায় পবিত্র কোরআন তিলাওয়াত ও মোনাজাত দিয়ে সমাবেশের কাজ শুরু হয়। পরে গীতা ও ত্রিপিটক পাঠ করা হয়। এরপর দলীয় সংগীত পরিবেশ করে জাসাসের শিল্পীরা।

সমাবেশ শুরুর আগেই কানায় কানায় ভরে গেছে সমাবেশস্থল টাউনহল মাঠ। সমাবেশের শুরুতে বক্তব্য রাখছেন জেলা বিএনপি ও স্থানীয় নেতাকর্মীরা। দুপুরের পর সমাবেশের মূল অধিবেশন শুরু হবে। দুপুর ২টার পর থেকে দলের সিনিয়র ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য শুরু করার কথা রয়েছে।শনিবার সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা টাউন হল মাঠে আসছেন। পরো কুমিল্লা সকাল থেকেই মিছিলের নগরীতে পরিণত হয়েছে।

এদিকে গতকাল শুক্রবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন অভিযোগ করেন, তাদের সমাবেশকে কেন্দ্র করে ‘গণতরঙ্গ’ ঠেকাতে সরকার নানা কৌশল অবলম্বন করছে।প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর আজ শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লায় গণসমাবেশ করছে দলটি। কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশ চলছে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here