কুমিল্লায় বিএনপির গণসমাবেশ আজ,সকালেই পরিপূর্ণ টাউনহল মাঠ

0
কুমিল্লায় বিএনপির গণসমাবেশ আজ,সকালেই পরিপূর্ণ টাউনহল মাঠ

প্রেসনিউজ২৪ডটকমঃ পীর আবদুল মান্নান: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনসহ নানা দাবিতে দলটির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ আজ শনিবার (২৬ নভেম্বর)। দুপুর ২টায় কুমিল্লা শহরের টাউন হল মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়েছে।শনিবার (২৬ নভেম্বর) সকাল ৮টার দিকে টাউনহল মাঠে এমন চিত্র দেখা গেছে। পূর্ব ঘোষণা অনুযায়ী বেলা ১১টায় মঞ্চে আসবেন কেন্দ্রীয় নেতারা।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার(২৫ নভেম্বর) সন্ধ্যায় তিনি কুমিল্লায় এসে পৌঁছান।এদিকে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বৃহস্পতিবার থেকেই ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়াসহ কুমিল্লার দূরের উপজেলাগুলো থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে কুমিল্লায় এসে অবস্থান নেন। স্লোগান আর বিপ্লবী গানে মুখরিত ছিল টাউনহল মাঠ।জেলার নাঙ্গলকোট থেকে আসা নুর হোসেন নামে এক যুবদলকর্মী গণমাধ্যমে বলেন বাংলার মানুষের অধিকার আদায়ে তিনদিন আগে কুমিল্লায় এসেছি। ভাতের অধিকার, বাঁচার অধিকার এবং স্বাধীনতার অধিকার নিয়ে বাড়ি ফিরে যাবো।

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা বিএনপি সাধারন সম্পাদক নুরুল হক জিতু বলেন,শুক্রবার সকালে  থেকেই আমাদের জেলা থেকে হাজার হাজার নেতাকর্মী এসেছে এবং আরও আসতেছে । আমরা সারা রাত সমাবেশস্থলেই কাটিয়েছি। বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোশতাক মিয়া বলেন কুমিল্লায় হবে সর্ববৃহৎ সমাবেশ। যা কুমিল্লার মাটিতে এর আগে কেউ দেখেনি।

এ সমাবেশ হবে দেশের সর্ববৃহৎ সমাবেশ। যার প্রমাণ শুক্রবার দুপুর থেকেই দেখা যাচ্ছে। নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। এটি অষ্টম বিভাগীয় গণসমাবেশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here