ঢাকায় যুবলীগের মহাসমাবেশে যোগদিতে উজ্জলের নেতৃত্বে বিশাল মিছিল শোডাউন

0

প্রেসনিউজ২৪ডটকম ঢাকায় যুবলীগের ৫০ বছর সুবর্ণজয়ন্তী উদযাপনে যুব মহাসমাবেশে অংশ নিতে নারায়ণগ থেকে মহা নগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের নেতৃত্বে বিশাল মিছিল শোডাউন করে যোগ দিয়েছে।

আজ সকাল থেকে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার থানা ওয়ার্ড ইউনিয়ন পর্যায়ে যুবলীগের নেতাকর্মী খন্ড খন্ড মিছিল নিয়ে শহরে একত্রিত হয়। পরে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশে যোগ দিতে মহা নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের নেতৃত্বে বিশাল মিছিল শোডাউন করে তারা ঢাকার উদ্যেশ্যে রওয়ানা হয়। এসময় শো ডাউন মিছিলে যুবলীগের ৫০ বছর সুবর্ণজয়ন্তী উদযাপন বিষয়ে রংবেরংয়ের ব্যানার ফেস্টুন দেখা যায়।

এসময় যুবলীগের নেতা-কর্মীরা যুবলীগের ৫০ বছর সুবর্ণজয়ন্তী উদযাপনে আনন্দ, উচ্ছ্বাস ও উদ্দীপনা প্রকাশ করে। এসময় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, আল্লাহর অশেষ রহমতে বিশাল মিছিল নিয়ে ঢাকায় যাচ্ছি। আমাদের সকল পর্যায়ের যুবলীগের নেতা কর্মীরা মিছিল নিয়ে সমাবেশে যোগ দিয়েছে। যুব মহাসমাবেশ সফল করতে যারা অংশ নিয়েছি আমি প্রতিটি নেতাকর্মীকে ধন্যবাদ জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here