মতলব উত্তরে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক “লাভলু”র খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন: উপজেলা বিএনপি

0
মতলব উত্তরে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক “লাভলু”র খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন: উপজেলা বিএনপি

প্রেসনিউজ২৪ডটকমঃ চাঁদুপুর মতলব উত্তর উপজেলাধীন ১১নং পশ্চিম ফতেপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সলিমউল্ল্যাহ লাভলু গতরাতে দুষ্কৃতকারীদের হাতে খুন হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক ও খুনিদের খুঁজে বের করে আইনের আওতায় নেওয়ার জোরালো দাবি জানিয়েছেন মতলব উত্তর উপজেলা বিএনপির সভাপতি এড.ফজলুল হক সরকার হান্নান সাধারন সম্পাদক নূরুল হক জিতু।

বুধবার এক শোকবার্তায় ফজলুল হক সরকার হান্নান ও নূরুল হক জিতু জানান, সলিমউল্ল্যাহ লাভলু প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ বাস্তবায়নে ১১নং পশ্চিম ফতেপুরে নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি একজন সমাজসেবক, নিষ্ঠাবান ও দায়িত্বশীল ব্যক্তি হিসেবে এলাকায় পরিচিত ছিলেন।

নূরুল হক জিতু বলেন, লাভলু খুন হওয়ায় দল একজন নিবেদিত নেতাকে হারিয়েছে। সলিমউল্ল্যাহ লাভলুর মৃত্যুতে তার এলাকাবাসীর ন্যায় আমরাও গভীরভাবে শোকাহত।আমরা মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অন্যদিকে সলিমউল্ল্যাহ লাভলু খুন হওয়ায় পৃথক এক শোক বার্তায় মতলব উত্তর উপজেলা যুবদলের আহবায়ক খায়রুল হাসান বেনু সিনিয়র যুগ্ন-আহবায়ক রাশেদ জামান টিপু উপজেলা যুবদলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন এবং খুনিদের গ্রেপ্তার করে আইনের আওয়তায় নেওয়ার জোরালো দাবি জানিয়েেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here