ছৈয়দ আন্ওয়ার-এর মৃত্যুতে নতুনধারার শোক

0
ছৈয়দ আন্ওয়ার-এর মৃত্যুতে নতুনধারার শোক

প্রেসনিউজ২৪ডটকমঃ দৈনিক জনতার প্রকাশক-কলামিস্ট ছৈয়দ আনওয়ার-এর মৃত্যুতে গভীর শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ।

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান একরামুল হক গাজী লিটন, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, রাকিব ঢালী প্রমুখ এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, নিরন্তর রাজনীতি-শিক্ষা-সাহিত্য-সংস্কৃতিবান্ধব একজন নিবেদিত মানুষ ছৈয়দ আন্ওয়ার-এর এমন চলে যাওয়া আমাদেরকে আরো একজন অভিভাবকের স্নেহ-প্রেরণা থেকে বঞ্চিত করেছে।

এই সময়ে আমাদের জনাব আন্ওয়ার-এর লেখনি অনেক প্রয়োজন ছিলো, প্রয়োজন ছিলো লোভ মোহহীন নিরন্তর ভালোবাসা-স্নেহ। তাঁর অনন্য অবদান নিবেদিত সংবাদমাধ্যম দৈনিক জনতা ও তাঁর অসংখ্য কলাম মানুষের পাথেয় হয়ে থাকবে আগামী দিনগুলোতে। তাঁর স্মরণে দৈনিক জনতা কার্যালয়ে একটি ‘ছৈয়দ আন্ওয়ার স্মৃতি কর্ণার’ স্থাপনের অনুরোধ জানাচ্ছি, একই সাথে তাঁর জীবন ও কর্ম নিয়ে একটি বই প্রকাশেরও অনুরোধ রইলো দৈনিক জনতা কর্তৃপক্ষের কাছে।

উল্লেখ্য, ছৈয়দ আন্ওয়ার ৯ অক্টোবর দুপুরে তাঁর গুলশানের বাস ভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here