বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আবারও করোনায় আক্রান্ত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ দ্বিতীয়বারের মতো আবারও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।শনিবার (২৫ জুন) সন্ধ্যায় তার কোভিড পজেটিভ রিপোর্ট আসে। বিএনপির ভাইস চেয়ারম্যান ও বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসক এজেডএম জাহিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন মহাসচিবের কোভিড পজেটিভ রিপোর্ট এসেছে। এরপর উনি স্কয়ার হাসপাতালে গিয়ে প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে উত্তরার বাসায় গেছেন। হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে বাসায় আইসোলেশন থেকে তিনি চিকিৎসা নেবেন। স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. রায়হান রাব্বানীর তত্ত্বাবধায়নে তিনি চিকিৎসাধীন।উত্তরার বাসায় মহাসচিব ও তার সহধর্মিণী রাহাত আরা থাকেন। জানা গেছে, রাহাত আরা সুস্থ আছেন।

করোনা থেকে আরোগ্য কামনায় দেশবাসীর কাছে মহাসচিব দোয়া চেয়েছেন বলে জানান অধ্যাপক জাহিদ।তিনি আরও জানান, রোববার (২৬ জুন) বেলা ১১টায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে নবগঠিত যুবদল কমিটির নেতৃবৃন্দকে নিয়ে মহাসচিব শ্রদ্ধা নিবেদন করার কথা ছিল। কোভিড পজিটিভ আসায়, তা স্থগিত করা হয়েছে।

এর আগে চলতি বছরের ১১ জানুয়ারি মির্জা ফখরুল সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেবার তিনি বাসায় চিকিৎসা নিয়ে সরে উঠেছিলেন। তার করোনার বুস্টার ডোজ দেয়া আছে বলেও জানান চিকিৎসক এজেডএম জাহিদ হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here