আগামী ডিসেম্বরের মধ্যেই সারা দেশের জেলা,উপজেলা ও পৌর বিএনপির কাউন্সিল

0
আগামী ডিসেম্বরের মধ্যেই সারা দেশের জেলা,উপজেলা ও পৌর বিএনপির কাউন্সিল

প্রেসনিউজ২৪ডটকমঃ আগামী ডিসেম্বরের মধ্যেই সারা দেশের জেলা, উপজেলা ও পৌর কাউন্সিল করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। মঙ্গলবার এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হওয়া এ সভায় দলের সাংগঠনিক ও সহ-সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী উপস্থিত ছিলেন।

বৈঠক সূত্রে জানা যায়, বৈঠকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কাছে প্রতিটি বিভাগে দলের সর্বশেষ সাংগঠনিক অবস্থা এবং কার্যক্রম তুলে ধরেন সাংগঠনিক ও সহ-সাংগঠনিক সম্পাদকরা। পরে আগামী ডিসেম্বরের মধ্যেই সারা দেশের জেলা, উপজেলা ও পৌর বিএনপি’র কাউন্সিল করার নির্দেশ দেয় দলের হাইকমান্ড। এছাড়া আগামী এক সপ্তাহের মধ্যে প্রতিটি জেলা ও মহানগরের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে এ বিষয়ে বৈঠক করার জন্য বিভাগীয় সাংগঠনিক ও সাংগঠনিক সম্পাদকদের নির্দেশ দেয়া হয়।

জানতে চাইলে বিএনপির সাংগঠনিক সম্পাদক ও দলটির চলতি দপ্তরের দায়িত্বে থাকা সৈয়দ এমরান সালেহ প্রিন্স মানবজমিনকে বলেন, আজকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের প্রতিটি বিভাগীয় সাংগঠনিক ও সহ সাংগঠনিক সম্পাদকদের সঙ্গেমতবিনিময় করেছেন। আমরা সবাই প্রতিটি বিভাগের দলের সর্বশেষ অবস্থা এবং কার্যক্রমের বিষয়ে আলোচনা করেছি।

বৈঠকে বিভাগীয় সাংগঠনিক সম্পাদকদের মধ্যে উপস্থিত ছিলেন, সৈয়দ এমরান সালেহ প্রিন্স, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, মেহবুবুর রহমান শামীম, বিলকিস জাহান শিরিন, শ্যামা ওবায়েদ, ডা. সাখাওয়াত হোসেন জীবন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here