যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি এমএ মালিকের বাড়িতে আ’লীগের অগ্নিসংযোগ ও হামলায় নয়নের নিন্দা ও প্রতিবাদ

0
যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি এমএ মালিকের বাড়িতে আ’লীগের অগ্নিসংযোগ ও হামলায় নয়নের নিন্দা ও প্রতিবাদ

প্রেসনিউজ২৪ডটকমঃ  কামরুজ্জামান শাহীন॥ বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি এমএ মালিকের সিলেটের বাড়িতে আ’লীগের অগ্নিসংযোগ ও হামলায় ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক ও ভোলা-৪, চরফ্যাশন-মনপুরার মা,মাটি ও মানুষের সন্তান মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন।

তিনি বলেন, যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি এমএ মালিকের সিলেটের বাড়িতে আ’লীগ সন্ত্রাসী কর্তৃক অগ্নিসংযোগ ও হামলার ঘটনা কাপুরুষোচিত ও বর্তমান বিনা ভোটের সরকারের আরেকটি হিংসাশ্রয়ী অসুস্থ রাজনীতিরই বহিঃপ্রকাশ। মানুষের বাক স্বাধীনতা খর্ব করতে এই হামলার মাধ্যমে সারা দেশের মানুষকে সতর্কবার্তা দিয়েছে আ’লীগ। আ’লীগ জনসমর্থনে নয়, সরাসরি গুণ্ডামির ওপর ঋ করে দেশ শাসন করছে। তাদের অপশাসনে সারা দেশ নরকে পরিণত হয়েছে।

মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন আরো বলেন, আ’লীগ ক্ষমতায় টিকে থাকার জন্য গুন্ডামিকেই অবলম্বন হিসেবে বেছে নিয়েছে।তাই শান্তি, স্বস্তি ও জননিরাপত্তাকে বিসর্জন দিয়ে নৈরাজ্যকেই বেছে নিয়েছে। এভাবে ভয়ভীতি, শঙ্কা ও আতঙ্কের পরিবেশ বজায় রেখে গণপ্রতিবাদকে চাপা দিয়ে রাখাটাই হচ্ছে তাদের মূল লক্ষ্য।

তাই জনসমাজে সন্ত্রাসীদের শাসনই সর্বত্র বিরাজমান। যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি এমএ মালিকের সিলেটের বাড়িতে অগ্নিসংযোগ ও হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি। উল্লেখ্য-গতকাল বুধবার ভোরে আব্দুল মালিকের সিলেটের দক্ষিণ সুরমার তেতলী গ্রামের বাড়িতে শতাধিক সন্ত্রাসীরা অগ্নিসংযোগ ও হামলা চালায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here